adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘স্পষ্ট বলতে চাই, বিএনপি না আসলেও প্রধানমন্ত্রীর অধীনেই নির্বাচন হবে’

NASIMনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, বিএনপি না আসলেও বর্তমান সংবিধানের আলোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। ১৯ এপ্রিল দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ) আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহম্মদ নাসিম বলেন, ১৪ দল ও আওয়ামী লীগের পক্ষ থেকে একটা কথা পরিষ্কার বলতে চাই- সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। এখন যে যত স্লোগান দিক না কেন, এর কোনো অর্থ আমাদের কাছে নেই। কোনোভাবে এ ব্যাপারে কোনো আপস করা হবে না। বিন্দুমাত্র আপস করার কোনো সুযোগ নেই।

শেখ হাসিনাই নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন উল্লেখ করে তিনি বলেন, কে নির্বাচনে আসল, কে আসল না-এ নিয়ে আমরা চিন্তা করি না। হুমকি দিয়ে কোনো লাভ হবে না। জনগণ গতবার যেভাবে ভোট দিয়েছিলো, এবারও সেভাবে ভোট দেবে।

হাসানুল হক ইনুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম, বাসদের রেজাউর রশীদ, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার প্রমুখ।

সভাপতির বক্তব্যে হাসানুল হক ইনু বলেন, জঙ্গি দমনের যুদ্ধ চলছে এবং যুদ্ধটা আমরা এখনো সম্পন্ন করতে পারিনি। যুদ্ধটা আমরা আগেই শেষ করতে পারতাম যদি জঙ্গির দোসর বিএনপি-জামায়াত চক্র এবং খালেদা জিয়া জঙ্গিদের প্রকাশ্যে সমর্থন না দিতেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া