adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দশ সপ্তাহ মাঠের বাইরে ডি ব্রুইন

Kevin1454069022স্পোর্টস ডেস্ক : মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে বড় একটি ধাক্কাই খেল ম্যানচেস্টার সিটি। চোটের কারণে দশ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানসিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন।
 
গত বুধবার রাতে ক্যাপিটাল ওয়ান কাপের সেমিফাইনালে এভারটনের বিপক্ষে ম্যাচের ৭০ মিনিটে গোল করেছিলেন ডি ব্রুইন। কিন্তু ম্যাচের যোগ করা সময়ে ডান পায়ের গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছাড়েন।
 
চোট মারাত্মক হওয়ায় ডি ব্রুইনের গোড়ালির স্ক্যান করানো হয়। স্ক্যানে দেখা যায় তার গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রথমে যদিও তাকে ছয় সপ্তাহের বিশ্রামের কথা জানিয়েছিলেন চিকিৎসকরা।
 
তবে পুনরায় পরীক্ষা করে চিকিৎসকরা জানান, আগামী দশ সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে। ডি ব্রুইন নিজেও পরে টুইটার অ্যাকাউন্টে দশ সপ্তাহের জন্য ছিটকে পড়েছেন বলে নিশ্চিত করেন।
 
আর এই চোটের কারণে আগামী ২৮ ফেব্রুয়ারি ওয়েম্বলিতে ক্যাপিটাল ওয়ান কাপের ফাইনালে লিভারপুলের বিপক্ষে খেলা হচ্ছে না ডি ব্রুইনের। দশ সপ্তাহে সব মিলিয়ে প্রায় ১২টি ম্যাচে তাকে পাচ্ছেন না ম্যানসিটি বস ম্যানুয়েল পেলেগ্রিনি। 
 
এই মৌসুমে প্রায় ৫৪ মিলিয়ন পাউন্ডে সিটিতে যোগ দেন বেলজিয়ামের মিডফিল্ডার ডি ব্রুইন। নতুন দলে শুরু থেকে খেলছেনও দারুণ। ক্যাপিটাল ওয়ান কাপে তো পাঁচ ম্যাচ খেলে প্রতিটাতেই একটি করে গোল করেছেন। কিন্তু মৌসুমের গুরুত্বপূর্ণ তার এভাবে মাঠের বাইরে চলে যাওয়াটা নিশ্চিতভাবেই পেলেগ্রিনির কপালে চিন্তার ভাঁজ ফেলবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া