adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় প্রেসক্লাব ফ্যামিলি ডে : যমুনা পাড়ে সংবাদকর্মীর মিলনমেলা

family_Day1454083201নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : জাতীয় প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০১৬ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে। এই ফ্যামিলি ডে ঘিরে টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদীর পাড়ে গড়ে ওঠা যমুনা রিসোর্ট পিকনিক স্পটে সৃষ্টি হয় হাজারো সংবাদকর্মীর মিলনমেলা।
 
শুক্রবার দুপুরে ঢাকা থেকে ‘জাতীয় প্রেসক্লাব এক্সপ্রেস’ নামের একটি বিশেষ ট্রেনে করে পিকনিক স্পটে আসেন জাতীয় প্রেসক্লাবের সদস্য, প্রায় ৮০০ সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যসহ প্রায় আড়াই হাজার সদস্যের একটি দল।
 
এ সময় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আবুল কালাম আজাদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, সহ-সভাপতি আমিরুল ইসলাম কাগজী, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী, ইলিয়াস হোসেন, দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম, বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, সিনিয়র সাংবাদিক, প্রেসক্লাবের সদস্যরাসহ তাদের পরিবারবর্গ  উপস্থিত ছিলেন।
 
ফ্যামিলি ডেতে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন,
টাঙ্গাইল সদর পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, টাঙ্গাইলের র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-৩) এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা এবং টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্যরা তাদের পরিবারবর্গসহ উপস্থিত ছিলেন।
 
ফ্যামিলি ডেতে দুপুরের খাবারের পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা সঙ্গীত ও নৃত পরিবেশন করেন। পরে ফ্যামিলি ডে-এর বিশেষ আকর্ষণ হিসেবে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের নিয়ে র‌্যাফেল ড্র-এর আয়োজন করা হয়। পরে সন্ধ্যায় ঢাকার উদ্দেশে রওনা হন প্রেসক্লাবের সদস্যরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া