adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রণবীরের পার্টি, নিমন্ত্রণ পাননি ক্যাটরিনা!

151437kat-ranবিনোদন ডেস্ক : বলিউড তারকাদের প্রেমের খবর পেতে মুখিয়ে থাকে মানুষ। তারকাদের মধ্যে রণবীর কাপুর ও ক্যাটরিনার সম্পর্কের কথা সেই প্রথম থেকেই প্রকাশ পাচ্ছে সংবাদমাধ্যমে। পরবর্তীতে সম্পর্কে টানাপড়েনের খুঁটিনাটি খবরও জানেন মানুষ। তেমনি চাপা থাকেই গত দুই দিন আগের ঘটনা।

এক প্রতিবেদনে বলা হয়, রণবীরের সঙ্গে সম্পর্কের ইতি ঘটেছে ক্যাটের। এর পর থেকে তিনি তার বাড়িতেই সময় কাটাচ্ছেন। এক ধরনের বন্দি জীবন। তবে এই বাড়িটি মুম্বাইয়ের কার্টার রোডের সেই বাড়ি যেটা দুজন মিলে ভাড়া নিয়েছিলেন। কিন্তু তারকারা তো ব্যস্ততা থেকে অবসর নিতে পারেন না। তাই যাবতীয় কাজ চুপচাপ সেরে আবার সেই স্মৃতিময় বাড়িতেই ফেরেন ক্যাট।

এদিকে, ক্যাটের ওয়াটারফিল্ড রোডের বাড়িতে গাড়িটা পড়ে রয়েছে। কিন্তু সেখানে ক্যাটের দেখা নেই বলে নিশ্চিত করেন ভবনের নিরাপত্তা প্রহরীরা।

এরই মধ্যে রণবীর হিল রোডের উইলসন অ্যাপার্টমেন্টস-এর নতুন ফ্ল্যাটে উঠেছেন। একেবারে ওপরের ফ্লোরে থাকছেন তিনি। সেখানে গত সপ্তাহে একটি ছোটখাটো পার্টিও দিয়েছিলেন রণবীর। কাছের মানুষগুলো এসেছিলেন সেখানে। কিন্তু নিশ্চিত খবর মিলেছে যে, সেখানে ক্যাট নিমন্ত্রণ পাননি।

এমন খবরও মিলেছে, রণবীর তার আগের ফ্ল্যাটে আরো কয়েক মাস থাকার জন্যে জানিয়ে দিয়েছিলেন। সেখানেই এখন ক্যাট থাকছেন। কিন্তু রণবীর নতুন ফ্ল্যাটে চলে এসেছেন। আবার তার অনুষ্ঠানেও ছিলেন না ক্যাট। সব মিলিয়ে ভাঙনের সুর স্পষ্ট। কিন্তু ব্যাপারটা রহস্যময়।

দুজনের কাছে আসার শেষ কারণটি ছিল 'জাগা জাসুস' ছবিটা। ভক্ত ও শুভানুধ্যায়ীরা আশা করছেন, এমনই কোনো কারণে আবারো এক হবেন দুই লাভ বার্ড।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া