adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়র আনিসুলকে আসিফের পরামর্শ

downloadনিজস্ব প্রতিবেদক : শীতের দিনে বস্তি উচ্ছেদ না করতে ঢাকা সিটি উত্তরের মেয়র আনিসুল হককে পরামর্শ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

শুক্রবার দুপুরে আসিফ তার ফেসবুক স্ট্যাটাসে লেখা একটি খোলা চিঠির মাধ্যমে এ পরামর্শ দেন।

আসিস তার স্ট্যাটাসে বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র শ্রদ্ধেয় আনিসুল হক ( প্রিয় আনিস ভাই ) অনেক ভালো ভালো কাজ করছেন, ঢাকাবাসী এসব কর্মকাণ্ডে সন্তুষ্ট। আপনার ভেতরে জঞ্জাল সরানোর দৃঢ় প্রত্যয় আমার ভালো লেগেছে।

আপনার সাথে আমার ব্যক্তিগত সম্পর্কও যথেষ্ট উষ্ণ ছিলো এবং থাকবে। আপনি অবৈধ স্থাপনা উচ্ছেদ করছেন, বিলবোর্ডের সার্কাস থেকে মুক্তি দিয়েছেন, যানজট কমানোর চেষ্টা করছেন, নগরবাসীর সুবিধার জন্য যা যা করা দরকার, সীমিত ক্ষমতার মধ্যে কাজ চালিয়ে যাচ্ছেন। আপনি আর সবার মত নন, এটা আমি জানি, আপনাকে অভিনন্দন ।

শুক্রবার সকালে পত্রিকা পড়ে এবং ছবি দেখে মনটা খারাপ হয়ে গেলো। বস্তি উচ্ছেদের ফলে এই প্রচণ্ড শীতের মধ্যে হাজার হাজার বস্তিবাসী গৃহহীন হয়ে ফুটপাতে আশ্রয় নিয়েছে ,যার মধ্যে বৃদ্ধা নারী, শিশুও রয়েছে ।

ওরাও রক্ত মাংসে গড়া আমাদের মত মানুষ, আশরাফুল মাখলুকাত, রাষ্ট্রের নাগরিক, তাদেরও আছে বেঁচে থাকার সমঅধিকার।

আমরা আবেগী জাতি, কিছু কিছু বিষয় মেনে নিতে খুব কষ্ট হয়, কারণ সবার উপরে মানুষ সত্য। অবৈধ বস্তি উচ্ছেদ হবে তাতে কোনো দ্বিমত নেই, তবে তার আগে পুনর্বাসনের ব্যবস্থা করলে নাগরিক নিরাপত্তা নিশ্চিত হতো এবং আপনার কাছে এটা আশা করতেই পারি।

আপনি এগিয়ে যান আপোষহীন গতিতে, এই আশাবাদ রইলো । আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি ।

স্নেহধন্য-আসিফ আকবর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া