adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় ক্রিকেট কোচ হাথুরুসিংহে

চান্ডিকা হাথুরুসিংহেনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে এখন ঢাকায়। ভারত সিরিজকে সামনে রেখে ঢাকা পৌঁছান তিনি। তার সঙ্গে বিসিবির চু্ক্িত অনুযায়ী ১লা জুলাই চাকুরিতে যোগ দেয়ার কথা। 
হাথুরুসিংহের আগে এসেছেন বোলিং কোচ, কোচ ট্রেইনারও চলে এসেছেন। বাকি ছিলেন হাথুরুসিংহে। সোমবার রাত পৌনে এগারোটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। 
ভারত সিরিজের আগে তিন-চার দিন সময় পাবেন ক্রিকেটারদের সঙ্গে কাজ করার। ভারতের বিপক্ষে ১৫, ১৭ ও ১৯ জুন তিনটি ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। দুই বছরের জন্য জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব নিলেন শ্রীলঙ্কান সাবেক এই ক্রিকেটার। এই সময়ে ৪৫০ দিন কাজ করবেন তিনি। বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব নেওয়ার আগে তিনি ২০১১ সালের সেপ্টেম্বর থেকে নিউ সাউথ ওয়েলসের সহকারী কোচের দায়িত্ব পালন করেছিলেন।
কিছু দিন আগে মাসখানেকের ব্যবধানে বিদায় নিয়েছেন একাডেমির কোচ রিচার্ডস ম্যাকিন্স, জাতীয় দলের প্রধান কোচ শেন জার্গেনসেন, ট্রেইনার ডেভিড ডয়ার এবং সর্বশেষ বোলিং কোচ কোরি রিচার্ডস। খুব কম সময়ের মধ্যে দ্রুত সব স্টাফ নিয়োগ দেয় বিসিবি। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া