adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যাগের ভেতর গরুর মাংস রয়েছে সন্দেহে ভারতে মুসলিম দম্পতিকে মারধর

1_86412_112601আন্তর্জাতিক ডেস্ক : ব্যাগের ভেতর গরুর মাংস রয়েছে এমন সন্দেহে ভারতে এক মুসলমান দম্পতিকে মারধর করা হয়েছে।
গত বুধবার মধ্যপ্রদেশ রাজ্যের হরদা জেলার খিরকিয়া স্টেশনে এ ঘটনা ঘটে।
ওই দিনে স্টেশনে ব্যাগের ভেতর করে গোমাংস নিয়ে যাওয়া হচ্ছে সন্দেহে সাতজনকে তল্লাশি করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযোগের তীর উঠেছে স্থানীয় হিন্দু গোরক্ষা সমিতির বিরুদ্ধে। এ ঘটনায় সমিতির কর্মী হেমন্ত রাজপুত এবং সন্তোষ নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, খিরকিয়া স্টেশনে গোরক্ষা সমিতির লোকজন দাবি করেন, ওই ব্যক্তিদের ব্যাগের মধ্যে গোমাংস রয়েছে। কিন্তু পরে সেগুলো পরীক্ষা করে দেখা যায়, তা আদৌ গোমাংস নয়, সেগুলো ছিল মহিষের মাংস।

হেনস্তার শিকার হওয়া মোহম্মদ হোসেন জানিয়েছেন, তাঁর স্ত্রী নাসিমা বানুকে সঙ্গে নিয়ে হায়দারাবাদে এক আত্মীয়’র বাড়িতে গিয়েছিলেন তারা। সেখান থেকে বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটে। তাঁদের স্টেশনে দাঁড় করিয়ে ব্যাগ তল্লাশি করা হয় এবং চূড়ান্ত হেনস্তা করা হয়।

হোসেন আরো জানান, তাঁর স্ত্রী নাসিমা বানু প্রথম দিকে ব্যাগ তল্লাশিতে বাধা দিলে তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। তিনি আরো বলেন, যে কালো ব্যাগে মাংস ছিল, সেটি তাদের ছিল না।

মোহাম্মদ হোসেন বলেন, ঘটনার সময় এক পুলিশ কনস্টেবল তাঁদের রক্ষা করেন। ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার সমালোচনার ঝড় উঠেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া