adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুনতে কি পাও!

rape_victim_bravery_1356008295_540x540ডেইলি স্টার থেকে : বৃহস্পতিবার রাতে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার জাদবপুর গ্রামে পরীক্ষার পূর্বরাত্রে জেএসসি পরীক্ষার্থী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার দিন সন্ধ্যায় মেয়েটি তার পড়ার ঘরে পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল। ঘরে সে ছাড়া অন্য কেউ ছিল না। তার বাবা একজন সাধারণ রিকশা চালক, মা গৃহিণী। পেশাগত কারণে বাবা তার কাজে ব্যস্ত ছিলেন এবং মা ছিলেন কয়েক বাড়ি পরে তার নানা বাড়িতে।
তখন রাত আনুমানিক আটটা বাজে। একই গ্রামের চাউল ব্যবসায়ী দেলোয়ার রহমানের পুত্র একরামুল হক (২২) তার ঘরে পবেশ করে। একরামুল অতর্কিতভাবে ধর্ষিতার ব্যবহƒত স্কার্ফ দিয়ে তার মুখে বেঁধে তাকে বলপূর্বক ধর্ষণ করে। প্রাণপণে চেষ্টা করেও নিজেকে রক্ষা করতে পারেনি মেয়েটি। ধর্ষক একরামুল হক পালিয়ে গেলে মেয়েটির চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশিরা ছুটে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে।
রাতে বাবা বাড়ি ফিরে এসে মেয়ের এই দুরবস্থার কথা শুনে লজ্জায়, দুঃখে আত্মহত্যার চেষ্টা করেন। মেয়েটির পিতা তার পাশের ঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা চালায়। কিন্তু প্রতিবেশিরা ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। ঘটনার পর পর স্থানীয় ছত্রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান রাজুর সহযোগিতায় মেয়েটিকে পীরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাজুর আরো একটি পরিচয় হলো তিনি কাঞ্চনবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। হাসপাতালে ভর্তি করা হলে চিকিতসার জন্য পরদিন সকালে তার আর পরীক্ষা দেয়া হয়্িন। কিন্তু মেয়েটির তীব্র ব্যকুলতায় মুগ্ধ হয়ে রাজু আশ্বস্ত করলেন তার পরীক্ষা দেয়ার ব্যবস্থা সে করে দেবে এবং শুক্রবার বিশেষ ব্যবস্থায় তার পরীক্ষা নেয়া হয়।  মেয়েটি সরাসরি হাসপাতাল থেকে স্কুলে গিয়ে পরীক্ষা দেয়।
এদিকে মেয়েটির বাবা ধর্ষক একরামুল হকের বিরুদ্ধে পীরগঞ্জ  থানায় একটি মামলা দায়ের করেন। পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসরাইল হোসেন বলেন, গাড়ি চালকেরা সাধারণত এরকম পিশাচ হয়ে থাকে। তিনি আরো জানান পুলিশ একরামুল হাকের বাড়িতে গিয়ে তার বাড়ির কোন সদস্যকেই পায়নি, তারা পালিয়ে গেছে। -ডেইলি স্টার থেকে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া