adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোটেলে চেঁচামেচি, হৃতিককে জরিমানা

cha pic_112462বিনোদন ডেস্ক :  ৪২-এ পা দিয়ে জবরদস্ত এক জন্মদিনের পার্টি করেছেন বলিউড তারকা হৃতিক রোশন। বি টাউনের হেন কোনো রথী-মহারথী নেই, যে আসেননি এই উতসবে। আর নিজেদের মতো একটু সময় কাটানোর সুযোগ পেয়ে হৈ-হুল্লোড়ও করেছেন ইচ্ছেমতো।

চেঁচামেচি এতই বেশি হয়েছে যে এ জন্য রীতিমতো অর্থ জরিমানা গুনতে হয়েছে হৃতিক রোশনকে। মুম্বাইয়ের উরলি এলাকার ফোর সিজনস হোটেলে বসেছিল যেন তারার হাট। হৃতিকের জন্মদিন উদযাপনে যেন আনন্দের এক ফোঁটা কমতি না হয়, সে জন্য যথাযথ চেষ্টাও করেছেন হোটেলের কর্মকর্তারা। ৩৪ তলার রুফটপে আয়োজন করা এই পার্টিতেও হয়েছে ধুন্ধুমারি আনন্দ। তবে আনন্দ মাত্রা ছাড়িয়েছে বটে, রীতিমতো অভিযোগ করে বসেছেন এলাকাবাসী। শব্দে-আওয়াজে নাকি তাঁদের কান ঝালাপালা। পরে হৃতিককে ২৫ হাজার রুপি জরিমানা গুনতে হয়েছে ‘শব্দদূষণ’-সংক্রান্ত অভিযোগে।

পার্টিতে হয়েছে বিস্তর গান-বাজনা। ওদিকে বাইরে তো অজস্র গাড়ির হর্নের ব্যাপারস্যাপার চলেছেই। রাত ১০টার পর পুলিশ এসে পরিস্থিতি দেখে সাড়ে ১২ হাজার রুপির জরিমানা চাপিয়ে দেয়। তবে এর পরও চলতেই থাকে বাজনা। এর পর আশরাফ খান নামের এক স্থানীয় অধিবাসী আবারো অভিযোগ করেন পুলিশের কাছে (ওহ হো, বলে রাখা ভালো, এই আশরাফ খানের অভিযোগেই পুলিশ এসে হাজির হয় পার্টিতে!)। রাত সাড়ে ৩ টার সময় আবারো পুলিশের আবির্ভাব, এবারে হোটেল ম্যানেজারের কাছে সাড়ে ১২ হাজার রুপির জরিমানা ধরিয়ে দেওয়া হয়।

এর পর আর তেমন আওয়াজ হয়নি বটে! এ বিষয়ে বার্তা সংস্থা আইএএনএস জানতে চেয়েছিল হোটেলের একজন মুখপাত্রের কাছে। তিনি বলেন, ‘এ বিষয়ে আমাদের জিজ্ঞেস না করে বরং অভিযোগকারীকে জিজ্ঞেস করুন যে ৩৪ তলা থেকে আওয়াজ কীভাবে গ্রাউন্ড ফ্লোর বা নিচ পর্যন্ত পৌঁছায়। আর জরিমানার বিষয়ে পুলিশের সঙ্গেই কথা বলুন।’

হৃতিক রোশন এখন ব্যস্ত রয়েছেন ‘মোহেন জো দারো’ ছবির কাজে। ছবিটি পরিচালনা করছেন আশুতোষ গোয়ারিকর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া