adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউড নায়িকাদের সঙ্গে যুবরাজের প্রেমকাহিনি

top-1424093991বিনোদন ডেস্ক : ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড সুন্দরীদের প্রেমের বিষয়টি বেশ পুরনো। বিভিন্ন সময়ে ক্রিকেটারের সঙ্গে বলিউড অভিনেত্রীদের প্রেমের গুঞ্জন শোনা গেছে ভারতীয় মিডিয়ায়। ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংও জড়িয়েছেন বলিউড সুন্দরীদের প্রেমে। তার দীর্ঘদিনের ক্যারিয়ারে বেশ কয়েকজন বলিউড সুন্দরীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেছে। যুবরাজ সিং এবং বলিসুন্দরীদের প্রেমকাহিনি নিয়েই আজকের এ রচনা। 
প্রীতি জিনতা : শিল্পপতি ছেলে বন্ধু নেস ওয়াদিয়ার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর যুবরাজ সিংয়ের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন প্রীতি জিনতা। ২০০৮ সালে তখন যুবরাজ কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক ছিলেন। এ দলের মালিকানা ছিল প্রীতি জিনতার। দুইয়ে-দুইয়ে চার মিলিয়ে গুঞ্জনটা বেশ ভালোই চলেছিল সে সময়। কিন্তু প্রীতি বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন। 
২০১১ সালে টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে প্রীতি বলেন, যখন আমি এ গুলো শোনি তখন খুবই বিরক্ত লাগে। তিনি আরো বলেন, যে বিষয়টি ঘটেনি সে বিষয়ে শুনে মানুষ ঝাপিয়ে পড়ে এবং সেটি নিয়ে নানা মন্তব্য করে, এটা খুবই হাতাশার।
কিম শর্মা : যুবরাজের সঙ্গে কিম শর্মার সম্পর্কের খবর বেশ আলোড়ন তোলে ভারতীয় মিডিয়ায়। কিন্তু হঠাত করেই ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। পরবর্তীতে জানা যায়, তাদের সম্পর্কের মূল বাঁধা ছিল পেশা। তাদের কাজের ব্যস্ততার জন্য তাদের সম্পর্ক নাকি বেশি দূর গড়ায়নি। 
তাছাড়া শোনা গেছে, যুবরাজ সিংয়ের মা নাকি বিষয়টি মেনে নেননি। কারণ সিনেমাতে কিম খুবই স্বল্প পোশাক পরেন। এ সম্পর্কে যুবরাজের পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তি পুনে টাইমসকে বলেছেন, বিষয়টি সত্য নয়। যুবরাজ বিষয়টি একাই সিদ্ধান্ত নিয়েছেন। 
এ সম্পর্কে যুবরাজ সিংয়ের মা শবনম সিং পুনে টাইমসকে বলেছেন, ‘যুবরাজ এবং কিম দুজনেই প্রাপ্তবয়স্ক। তারা নিজেদেরে সিদ্ধান্ত নিজেরাই নিতে পারে।

দীপিকা পাড়ুকোন : দীপিকার সঙ্গে রণবীর কাপুরের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসার পূর্বে সবার ধারণা ছিল এ অভিনেত্রীর সঙ্গে যুবরাজ সিংয়ের প্রেমের সম্পর্ক রয়েছে। তাদের সম্পর্কের বিষয়টি আরও জোরালো হয়েছিল, যখন যুবরাজের বাড়িতে তার জন্মদিনের অনুষ্ঠানের সঞ্চালনার দ্বায়িত্ব নিয়েছিলেন দীপিকা। যদিও দীপিকা সবসময়ই বলে এসেছেন তারা খুব ভালো বন্ধু এর বেশি কিছু নয়। পরবর্তীতে দুজনের দূরে সরে যাওয়ার কারণ সম্পর্কে এ অভিনেত্রী বলেছিলেন, যুবরাজের আধিপত্যপ্রবণ। আর এ কারণেই আমাদের সম্পর্ক ভেঙ্গে যায়। 

নেহা ধুপিয়া : ২০১৪ সালের ফেব্রুয়ারিতে সোফি চৌধুরীর জন্মদিনের অনুষ্ঠানে নেহা ধুপিয়া এবং যুবরাজ একসঙ্গে এসেছিলেন। পরবর্তীতে তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন। এর আগেও বিভিন্ন স্থানে তাদের একসঙ্গে দেখা গিয়েছে বলে শোনা যায়। 

তারপর ২০১৪ সালের মার্চে টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে নেহা বিষয়টি অস্বীকার করে বলেন, এটা সত্যি নয়। যুবরাজের সঙ্গে আমার কোনো প্রেমের সম্পর্ক নেই। আমি বুঝি না মানুষ আমাকে কেন এ গুলো জিজ্ঞেস করে। আমি তো বলেই দিয়েছি আমার জীবন আমি গুছিয়ে নিয়েছি। 
তিনি আরও বলেন, আমাদের দেশে (ভারতে) গুছিয়ে নেওয়া বলতে বোঝায়, কোনো ছেলেকে জীবনসঙ্গী হিসেবে নেয়া। যে তার ভার গ্রহণ করতে পারবে। আমি বিশ্বাস করি, আমি আমার আত্মার সঙ্গীকে খুঁজে পাব, আর তখনই প্রকাশ্যে সবাইকে বলব।

রিয়া সেন : যুবরাজের সঙ্গে দীপিকার প্রেমের গুঞ্জন শেষ হতেই শুরু হয়েছিল অভিনেত্রী রিয়া সেনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন। এক খবরে জানা যায়, একটি পার্টিতে এই বাঙ্গালি সুন্দরীকে দেখেই তার প্রেমে পড়েছিলেন যুবরাজ। এনডিটিভি ডট কমের প্রতিবেদনে বলা হয়েছিল, পার্টিতে দুজন একসঙ্গে মদপান করেছেন এবং বিভিন্নভাবে উল্লাস করেছেন।

প্রীতি জাঙ্গিয়ানি : যুবরাজ সিংয়ের সঙ্গে সম্পর্ক হয়েছিল মহব্বতীন খ্যাত অভিনেত্রী প্রীতি জাঙ্গিয়ানির। শোনা যায়, তাদের সম্পর্ক যত দ্রুত শুরু হয়েছিল ঠিক ততো দ্রুতই শেষ হয়েছিল। পরবর্তীতে পার্ভীন দাবাসের সঙ্গে প্রীতির বিয়ে হয়।

মীনিষা লাম্বা : এনডিটিভি ডট কমের একটি প্রতিবেদনে মতে- মীনিষা লাম্বা এবং যুবরাজ সিংকে মুম্বাইয়ের জুহুতে চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছিল। পরবর্তীতে অবশ্য মীনিষা ব্যাপারটিকে অস্বীকার করেছিলেন। অপরদিকে যুবরাজ বিষয়ে সে সময় কোনো মন্তব্য করেননি তিনি। তারপর আর দুজনকে একসঙ্গে দেখা যায়নি। 
এ ছাড়াও আচল কুমার, শাহজাহান পরমশ্রী এবং আনুশকা দেনদেকারের সঙ্গেও বিভিন্ন সময় যুবরাজের প্রেমের গুঞ্জন শোনা গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া