adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা ছেলে যখন একসাথে মাঠে

Mashrafee1452624360স্পোর্টস ডেস্ক : ক্রিকেটার হিসেবে মাশরাফি মুর্তজা যেমন জনপ্রিয় তেমনি জনপ্রিয় বাবা হিসেবেও। দুই সন্তানের কাছে মাশরাফি কতটা প্রিয় এটা জানেন ক্রীড়াঙ্গনের সাথে সংশ্লিষ্ট সবাই। ঢাকায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মাঝে মধ্যেই স্ত্রীর সাথে দুই সন্তান হুমায়রা ও সাহিলও চলে আসে মাঠে।
 
জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাশরাফি এখন খুলনায়। থাকতে হবে বেশ কয়েকদিন। তাই মাশরাফির সন্তানদের নিয়ে খুলনায় চলে আসেন তাদের মা। মঙ্গলবার মাশরাফির মেয়ে হুমায়রা ও ছেলে সাহিলকে দেখা যায় শেখ আবু নাসের স্টেডিয়ামে।
 
বাবাকে দেখার আবদার মেটাতে মাশরাফির ছোট ভাই মোরসালিন মুর্তজা হোটেল থেকে স্টেডিয়ামে নিয়ে আসেন দুই সন্তানকে। মাশরাফিকে দেখেই হেসে ওঠে হুমায়রা ও সাহিল। মাশরাফিও দুই সন্তানকে বুকে জড়িয়ে নেন। এরপর বেশ কিছুক্ষণ মাঠে মাশরাফির সাথে দুষ্টুমিতে মেতে ওঠে তার সন্তানেরা।
 
মাঠে উপস্থিত সাংবাদিকসহ অন্যরা উপভোগ করেন বাবা-সন্তানদের এই ভালোবাসার দৃশ্য। তারকাদের মতো মাশরাফির এ দু’সন্তানের সাথেও এসময় ছবি তোলার হিড়িক পড়ে যায়। পরে অবশ্য অনুশীলন শেষ হওয়ার আগেই ফিরে যায় মাশরাফির দুই সন্তান।
 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া