adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রের সঙ্গে রাত কাটিয়ে চাকরি গেল শিক্ষিকার

rebeka-pic_98449ডেস্ক রিপোর্ট  ছাত্রের সঙ্গে রাত কাটানোর অভিযোগে লন্ডনে এক নারী শিক্ষককে চাকরিচ্যুত করা হয়েছে। ব্রিস্টলের ডাউন্ড স্কুলের আইসিটির শিক্ষক ছিলেন ২৮ বছর বয়সী ওই নারী। ঘটনাটি ২০১৪ সালের হলেও এতদিন স্বপদে বহাল ছিলেন তিনি। প্রায় দেড় বছর পর সম্প্রতি ওই নারী শিক্ষককে চাকরি থেকে বরখাস্ত করে স্কুল কর্তৃপক্ষ।

কী ঘটেছিল সেদিন রাতে

২০১৪ সালের ২৬ জুন। ওই দিন ডাউন্ড স্কুলে ছাত্রদের নাচের ক্লাস ছিল। রেবেকা লেসির (২৮) ক্লাসে সেদিন ১১জন ছাত্র উপস্থিত ছিল। ক্লাস শেষে সবাই চলে  যাওয়ার পর এক ছাত্রকে নিয়ে তার হোটেলের রুমে যান রেবেকা এবং ওই ছাত্রের সঙ্গে সারা রাত কাটান। পরদিন ভোরে ওই ছাত্রকে গাড়িতে করে তার বাড়ির সামনে নামিয়ে দিয়ে যান। এই ঘটনা সবার চোখে পড়ে। এরপরই ঘটনাটি স্কুল কর্তৃপক্ষের নজরে আসে।

শুধু তাই নয়, নাচের ক্লাসে অন্য কম বয়সী ছাত্রদের সঙ্গে ঐ শিক্ষিকাকে অন্তরঙ্গভাবে নাচতে দেখা গেছে। ছাত্ররা তার কোমরে হাত দিয়ে নেচেছে এমন অভিযোগও পাওয়া গেছে রেবেকার বিরুদ্ধে।

তদন্তে ওই ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কের কোনো অভিযোগ না পাওয়া গেলেও ওই ঘটনাকে অপ্রত্যাশিত বলেছে স্কুল কর্তৃপক্ষ। আর এ কারণেই তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

তবে রেবেকার দাবি, ছাত্ররা চলে যাওয়া সময় স্বাভাবিকভাবেই তাকে জড়িয়ে ধরেছে। পরে এ ঘটনার জন্য তিনি ক্ষমাও চেয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া