adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপা নেতা বললেন – দেশে দমন-নির্যাতনের মাত্রা বাড়ছে

japaডেস্ক রিপোর্ট : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জিএম কাদের বলেছেন, দেশে দমন-নির্যাতনের মাত্রা প্রতিনিয়ত বাড়ছে। 

সোমবার বিকালে ঠাকুরগাঁও জেলা পরিষদ মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, দেশে দমন-নির্যাতনের মাত্রা প্রতিনিয়ত বাড়ছে। পাকিস্তান আমলে আমাদের প্রতি যে বৈষম্য, বঞ্চনা ও অধিকার হরণ করা হয়েছিল- তা থেকে মুক্তির জন্যই স্বাধীনতা যুদ্ধ। যে দলটি সব সময় সংগ্রামের কথা বলতো, যে দলটির নেতৃত্ব দিয়েছিলেন বঙ্গবন্ধু, সেই দলটি আজ ক্ষমতায়। অথচ আজ মানুষের ভোটের অধিকার ও বাকস্বাধীনতাসহ অন্যান্য মৌলিক অধিকার প্রতিনিয়ত হরণ করা হচ্ছে। প্রশাসনের প্রতিটি স্তরে দুর্নীতি ক্যান্সারের মত ছড়িয়ে পড়ছে।
তিনি বলেন, দেশের শূন্যস্থান পূরণের জন্য জাতীয় পার্টির কোনো বিকল্প নেই। মানুষ এখন ভোট প্রদানে আগ্রহ হারিয়ে ফেলছে। মানুষ স্বাধীনভাবে কথা বলতে পারছে না।

জেলা জাতীয় পার্টির সভাপতি এমএ করিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দীন আহাম্মেদ, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ শওকত চৌধুরী, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব ও জাতীয় যুবসংহতির সভাপতি রেজাউল ইসলাম ভূঁইয়া, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজি স্বপন চৌধুরী প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া