adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে রিজভী : খালেদা জিয়াকে আর কষ্ট দেবেন না, তার পছন্দমত হাসপাতালে চিকিৎসা নিতে দিন

নিজস্ব প্রতিবেদক : কারাবন্দি বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয় দাবি করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেছেন, ‘তাকে আর দয়া করে কষ্ট দেবেন না। বেগম খালেদা জিয়াকে তার পছন্দমত হাসপাতালে চিকিৎসা নেয়ার সুযোগ দিন।’

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিলের পর রিজভী এসব কথা বলেন। তার নেতৃত্বে মিছিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতি হচ্ছে। তাকে পছন্দের হাসপাতালে চিকিৎসার সুযোগ না দিয়ে বিএসএমএমইউ’তে (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়) চিকিৎসা দেওয়ার নামে প্রতারণা করা হচ্ছে।’
মিছিলে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সিনিয়র সহ-সভাপতি মুরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন প্রমুখ।

জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল মগবাজার থেকে শুরু হয়ে হাতিরঝিলে গিয়ে শেষ হয়। মিছিলে অংশ নেন যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী। নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া