adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেঁস্তোরা ব্যবসায় চিত্রনায়ক রিয়াজ

images_111848বিনোদন ডেস্ক :   রাজধানীর মানুষ ব্যস্ততার ফাঁকে বাসার বাইরে খাবার খেতে ভালোবাসেন। তাই অনেক তারকাই ঢাকায় শুরু করেছেন অভিজাত খাবারের দোকান। গতকাল এমনই এক খাবারের দোকান উদ্বোধন করা হলো। ‘ফুড টোয়েন্টিফোর ডট সেভেন’ নামে ওই খাবারের দোকানটির মালিক চিত্রনায়ক রিয়াজ। উদ্বোধন অনুষ্ঠানে জানানো হয়, এই খাবারের দোকান খোলা থাকবে পুরো ২৪ ঘণ্টা।

হঠাৎ করে খাবারের ব্যবসায় কেন এলেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘বেশ কিছুদিন ধরেই মনে হচ্ছিল, এ ধরনের কিছু একটা করি। মানুষের বেঁচে থাকার জন্য সবার আগে দরকার খাবারের। কিন্তু ঢাকা শহরে আমরা হোটেলে খাবার খেতে ভয় পাই। বড় বড় অনেক রেঁস্তোরায় অভিযান চালিয়ে পঁচা, বাসি খাবারের জন্য জরিমানা করা হয়েছে। হঠাৎই মনে হলো, রেঁস্তোরার ব্যবসাটা করা যায়। রান্নাঘরে সিসি ক্যামেরা বসানো থাকবে। ক্রেতারা নিজের চেয়ারে বসে দেখতে পাবেন, রান্নাঘরে কী হচ্ছে। আর এই রেঁস্তোরা খোলা থাকবে ২৪ ঘণ্টা।’

এছাড়া খাবারের মান ভালো রাখার প্রত্যয় প্রকাশ করে রিয়াজ বলেন, ‘এখানে খাবারের সার্বিক দায়িত্বে থাকবেন শেফ টনি খান। আর রেঁস্তোরাটি পরিচালনা করব আমি নিজেই। ঢাকা শহরের ভোজনরসিকরা যেন এখানে ভিন্ন স্বাদের খাবার পান, সেই চেষ্টাই করব আমরা।’ তা ছাড়া সবার ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই খাবারের দাম নির্ধারণ করা হয়েছে বলে জানান রিয়াজ।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া রিয়াজ সর্বশেষ অভিনয় করেছেন মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রে। এই চলচ্চিত্রের শুটিং করার সময়ই হার্ট অ্যাটাক হয় রিয়াজের। পরে অবশ্য তিনি সেরে ওঠেন। এখন তিনি অনুষ্ঠান উপস্থাপনা ছাড়াও নাটকে অভিনয় করছেন। এর পাশাপাশি শুরু করেছেন ‘ফুড টোয়েন্টিফোর ডট সেভেন’ নামে রেঁস্তোরার ব্যবসা। ঢাকায় বসুন্ধরার মূল ফটকের কাছে জগন্নাথপুর রোডে খোলা হয়েছে রেঁস্তোরাটি ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া