adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসএল খেলা হচ্ছে না তামিম ও সাকিবের

TAMIM- SAKIBস্পোর্টস ডেস্ক : মুস্তাফিজুর রহমানের পর এবার সাকিব ও তামিমের নামও যোগ হলো। আগামী ফেব্রুয়ারিতে অনুষ্ঠেয় পাকিস্তান সুপার লিগে (পিএসএল) এদুজনের খেলাও অনিশ্চিত। বিসিবি সূত্রে এমনটিই জানা গেছে। 
ব্যস্ত সূচি আর বোলিংয়ের রহস্য ধরে রাখতেই মুস্তাফিজকে পিএসএলে না খেলানোর সুর বাজছে বিসিবিতে। তবে এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অবস্থান আর সুদৃঢ়। কোন সিনিয়র ক্রিকেটারকেই নাকি খেলতে দেয়া হবে না পিএসএলে। এর পেছনে কাজ করছে বাংলাদেশ ও পাকিস্তান দু দেশের মধ্যকার কূটনৈতিক টানাপোড়েন। ফলে আরব আমিরাতে অনুষ্ঠেয় এই টুর্নামেন্টে বাংলাদেশের কোন ক্রিকেটারই হয়তো বিসিবি থেকে অনাপত্তি পত্র পাবে না।
পিএসএলে বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানকে নিয়েছে করাচি কিংস। বাঁ হাতি ওপেনার তামিম ইকবালকে বেছে নিয়েছে পেশোয়ার জালমি। আর আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা করে নেয়া বাঁ হাতি তরুণ পেসার মুস্তাফিজুর রহমানের দল লাহোর কালান্দার্স। 
সাকিব ছিলেন শীর্ষ ক্যাটাগরি প্লাটিনামে। তার মূল্য ১ লাখ ৪০ হাজার ডলার। গোল্ড ক্যাটাগরিতে তামিম ও মুস্তাফিজের মূল্য ৫০ হাজার ডলার। অন্যদিকে মুশফিক ছিলেন গোল্ড ক্যাটাগরিতে। দল না পাওয়ায় নেমে আসেন সিলভার ক্যাটাগরিতে। ২৫ হাজার ডলারে মুশফিককে দলে ভেড়ায় করাচি কিংস।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া