adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমার জন্য হাসপাতালে পরীমনি

pori_moni1452247961বিনোদন ডেস্ক :  ঢাকাই চলচ্চিত্রের গ্লামার কন্যা পরীমনি। বর্তমানে তার নতুন চলচ্চিত্রের শুটিংয়ের জন্য আশুলিয়া হাসপাতালে তিন দিন ধরে অবস্থান করছেন তিনি।
 
ওয়াকিল আহম্মেদ পরিচালিত কত স্বপ্ন কত আশা সিনেমার শুটিং গত তিনদিন ধরে আশুলিয়া হাসপাতালে চলছে। এ সিনেমায় হাসপাতালের কিছু দৃশ্যের শুটিং করছেন পরীমনি। রাইজিংবিডিকে এমনটাই জানান হালের ক্রেজ পরীমনি।
 
এ সিনেমা প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘গত ৬ জানুয়ারি থেকে আশুলিয়া হাসপাতালে এ সিনেমার শুটিং করছি। এখানে হাসপাতালের কিছু দৃশ্যের শুটিং করা হচ্ছে। এর পরে দেশের বিভিন্ন লোকেশনে এর একটানা শুটিং করা হবে।’কত স্বপ্ন কত আশা সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এছাড়া আরো অভিনয় করছেন ডি জে সোহেল, শতাব্দী ওয়াদুদ প্রমুখ। গত ৩ জানুয়ারি থেকে গাজীপুরের জিন্দা পার্কে এ সিনেমার শুটিং শুরু করা হয়।ধুমকেতু, আমার প্রেম আমার প্রিয়া, নদীর বুকে চাঁদ, আপন মানুষ, বুকের মাঝে প্রেমের আগুনসহ বেশকিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরীমনি। মন জানে না মনের ঠিকানা, পুড়ে যায় মন, ইনোসেন্ট লাভসহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।
 

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া