adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতে নেয়ার পথে আসামি পলায়ন – ৫ পুলিশ বরখাস্ত

ডেস্ক রিপোর্ট : বাগেরহাটে আদালতে নেয়ার পথে পুলিশের কাছ থেকে হাতকড়া খুলে আসামি পালানোর ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে পাঁচ পুলিশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার মো. নিজামুল হক মোল্লা পুলিশ সদস্যদের সাময়িক বরখাস্ত করেন।
বরখাস্ত করা ওই পুলিশ সদস্যদের আদালত থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। একইসঙ্গে আসামি পালানোর ঘটনায় বাগেরহাটের সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) সাদিয়া আফরোজকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
বাগেরহাটের পুলিশ সুপার মো. নিজামুল হক মোল্লা পাঁচ পুলিশ সদস্যদের বরখাস্ত করার কথা স্বীকার করলেও তাৎক্ষণিকভাবে তাদের নাম বলতে পারেননি।
বেলা সোয়া ১১টার দিকে বাগেরহাট কোর্ট হাজতখানা থেকে আদালতে নেয়ার পথে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া খুলে পালায় ডাকাতি মামলার আসমি গাজী দেলোয়ার হোসেন (২২)। বাগেরহাট সদর উপজেলার মহাদেবের মোড় এলাকার একটি বাড়িতে ডাকাতি মামলার অন্যতম আসামি দেলোয়ার খুলনার তেরখাদা উপজেলার মধুপুর গ্রামের আব্দুল গফুর গাজীর ছেলে।
বাগেরহাটের আদালত পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, সকাল ৮টার দিকে দেলোয়ারসহ ১২জন আসামিকে আদালতে হাজির করতে জেলা কারাগার থেকে আদালতের হাজতখানায় আনা হয়। আদালতের হাজতখানা থেকে জেলা ও দায়রা জজ আদালতে নেয়ার পথে দেলোয়ার কৌশলে হাতকড়া খুলে দৌড়ে পালিয়ে যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া