adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তৃতীয় পক্ষকে নিয়েই রণবীর-ক্যাটের যতো ঝগড়া

jakia..ranbir_97453বিনোদন ডেস্ক : রণবীর কাপূরের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে বারবার জলঘোলা হয়েছে বলিউডে, ছড়িয়েছে নানা গুজবও। আর এর পেছনে নাকি দায়ী তৃতীয় কোনও পক্ষ। এতদিনে সে রহস্য শেয়ার করলেন নায়িকা নিজেই। তবে তিনি কে তা সরাসরি বলেননি।

সম্প্রতি ‘ফিতুর’-এর সাংবাদিক বৈঠকে বেশ খোশমেজাজেই ছিলেন ক্যাট সুন্দরী। খোলসা করেছেন রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়নও।

ক্যাটরিনার কথায়, ‘‘আমাদের সম্পর্কে বহু বার তৃতীয় পক্ষকে নিয়ে ঝগড়া হয়েছে। প্রতিশ্রুতি না রাখা নিয়ে সমস্যা হয়েছে। তবে সবটাই নির্ভর করে আপনি কাকে ভালবাসছেন তাঁর ওপর।”

বলিউডে গুঞ্জন, এই থার্ড পার্টি বলতে কি বিশেষ কাউকে বোঝাতে চাইছেন ক্যাটরিনা? জল্পনার তীর দীপিকা পাড়ুকোনের দিকে। অনেকেই বলছেন, দীপিকা-রণবীরের শেষ ছবি ‘তামাশা’র সময় বেশ ঘনিষ্ঠতা হয়েছিল দুজনের। পুরনো প্রেমের উষ্ণতায় মজেছিলেন দুজনেই। সে সময় ক্যাটরিনার সঙ্গেও নাকি মনোমালিন্য হয়েছিল রণবীরের।

আবার অভিযোগের আঙুল রয়েছে রণবীরের মা নীতু কাপুরের দিকেও। কারণ নীতু প্রকাশ্যেই বলেছিলেন, ছেলের সঙ্গে ক্যাটরিনার চেয়ে দীপিকাকেই বেশি মানায়।

তবে সে সব পেরিয়ে ভাল আছেন ক্যাটরিনা-রণবীর। ক্রিসমাসে কাপুরদের বাংলোয় একসঙ্গে চুম্বনরত অবস্থায় পাপারাত্‌জিদের ক্যামেরায় ধরা পড়েছেন এই হবু কাপল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া