adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কক্সবাজারের উন্নয়নে সহায়তা করবেন আ জ ম নাছির

NASIRজামাল জাহেদ, কক্সবাজার : ‘কক্সবাজারের উন্নয়নে সর্বাতœক সহায়তা করে যাব , বৃহত্তর ঈদগাঁওবাসীর স্বপ্ন পূরণে অর্থাত অল্প সময়ে ঈদগাঁওকে উপজেলায় উন্নীতকরনের জন্য নিরলসভাবে কাজ করব, কক্সবাজারকে আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছেন উল্লেখ করে উদাহরণ টেনে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির বলেন, সরকার ইতিমধ্যেই কক্সবাজার উন্নয়ন কর্তৃপ গঠণ এবং কক্সবাজার বিমানবন্দরকে আর্ন্তজাতিক বিমান বন্দরে উন্নীতকরণের কাজে হাত দিয়েছে। 
বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার সদর উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন সমুহের যৌথ উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র এবং মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন একথা বলেন। সদর আ’লীগ সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সদর আলীগ সভাপতি আলহাজ্ব আবু তালেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাম – কক্সবাজার থেকে নির্বাচিত সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। তিনি তার বক্তব্যে মেয়র আ জ ম নাছির উদ্দিনকে তার রাজনৈতিক গুরু হিসেবে আখ্যা দিয়ে বলেন, কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে টালেন নির্মাণ, দোহাজারী হতে ঘুমধূম পর্যন্ত রেল লাইন নির্মাণ, কক্সবাজার চট্টগ্রাম মহাসড়ককে চার লেনে উন্নীতকরণ এবং চট্টগ্রামে অধ্যয়নরত কক্সবাজারের শিার্থীদের সমস্যা সমাধানে আমরা দীর্ঘদিন পরে একজন প্রকৃত অভিভাবক খুঁজে পেয়েছি। এসব সমস্যার সমাধানে আ জ ম নাছির উদ্দিনের কোন বিকল্প নেই। 

এর আগে মেয়র অনুষ্ঠান স্থলে এসে পৌঁছলে উপস্থিত নেতা কর্মীদের ফুলেল ভালবাসায় তিনি সিক্ত হন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল, সাংগঠনিক সম্পাদক স্বপন মল্লিক, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন কবির হিমু, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান আজাদ, সদর যুবলীগ সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, সাধারণ সম্পাদক রাজীবুল হক চৌধুরী রিকো, সহ-সভাপতি ওসমান সরওয়ার আলম ডিপো, সহসভাপতি মিজানুল হক, ঈদগাঁও ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক তারেক আজিজ, জালালাবাদ ইউপি আ’লীগ সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী, সাধারণ সম্পাদক এম মমতাজুল ইসলাম, ইসলামাবাদ ইউপি আ’লীগ সভাপতি মোজাহের আহমদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এমইউপি, ইসলামপুর ইউপি আ’লীগ সভাপতি মনজুর আলম, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান চৌধুরী, ভারুয়াখালী ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, বঙ্গবন্ধু সৈনিকলীগ জেলা শাখার সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, জেলা তাঁতীলীগের যুগ্ন আহবায়ক জয়নাল আবেদীন, পোকখালী ইউপি আ’লীগ সভাপতি মোজাহের আহমদ, জাতীয় শ্রমিকলীগ ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শাখার আহবায়ক আমজাদ হোমেন ছোটন রাজা, সদস্য সচিব আবু বক্কর ছিদ্দিক বান্ডি, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ সভাপতি নওশাদ মাহমুদ ,সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন এবং সদর উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল কুদ্দুছ মাখন। অনুষ্টানে কক্সবাজার সদর উপজেলার আওতাধীন আ’লীগ ও সহযোগী সংগঠণ সমুহের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া