adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জ্বলন্ত হোটেলের সামনে সেল্‌ফি! টুইটারে বিদ্রুপ যুগলকে

109071_B-3ডেস্ক রিপোর্ট :পিছনে জ্বলছে দুবাইয়ের অ্যা ড্রেস ডাউনটাউন হোটেল। তার সামনে, নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে হাসিমুখে সেল্‌ফি তুলছেন এক যুগল। গত পরশু তোলা ছবিটি তাঁরা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। তারপরই টুইটারে একের পর এক নেটিজেনের কটাক্ষের মুখে পড়তে হয়েছে ওই যুগলকে। দুবাইয়ের বুর্জ খলিফার সামনে নতুন বছরের আতশবাজির প্রদর্শনী দেখতে গিয়ে সেল্প‌ফি তোলেন ওই যুগল। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ‘বছরের সবচেয়ে বেমানান সেল্‌ফি’ নাম দিয়ে ছবিটি নিয়ে চর্চাশুরু হয়েছে।
সুমেইরা জামিল নামে একজন টুইটারে লিখেছেন, ‘বোকামির জন্য টুইটার পুরস্কার ২০১৫ এই যুগলই পেলেন’। অন্য একজনের মতে, ‘সেল্‌ফি নিয়ে অসুস্থতার চূড়ান্ত। আপনারাও অসুস্থ। আপনাদের হাসিই সব বলে দিচ্ছে’। আরেক নেটিজেনের বক্তব্য, ‘হোটেল পুড়ছে। আর যুগল সেল্‌ফি তুলছেন। সর্বকালের সবচেয়ে অর্থহীন সেল্‌ফির তালিকায় একে রাখতে হবে’।
ইনস্টাগ্রামে ছবিটি আপলোড করেছিলেন এ আর আলাতিকি নামে এক ব্যক্তি। সঙ্গে বার্তা, ‘শুভ নববর্ষ প্রিয় দুবাই’। এতেই অবশ্য শেষ নয়। দুবাইয়ের মঙ্গল কামনা করে লেখা হয়েছে, সবচেয়ে বড় আতশবাজির প্রদর্শনী দেখিয়ে দুবাই সবসময়েই চমকে দিয়েছে।
সেল্‌ফিপ্রিয় ওই যুগল অবশ্য দু’চারজনকে পাশেও পেয়েছেন। জন গার্ডনার নামে এক নেটিজেন লিখেছেন, ‘ওঁরা দমকলকর্মী নন, ওঁরা কী করতে পারেন? সেল্‌ফি তুলেছেন’। তাতে অবশ্য হ্যাশট্যাগ দুবাইফায়ার লিখে বিদ্রুপ করা থামেনি। প্রসঙ্গত, বিভিন্ন দুর্ঘটনা বা হামলার পরে ঘটনাস্থলে সেল্‌ফি তোলার প্রবণতা ক্রমশ বাড়ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া