adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত সিরিয়ালের দুই তারকা

বিনােদন ডেস্ক : কিছুদিন আগে ‘কৃষ্ণকলি’র সেটে হানা দিয়েছিল করোনা। এবার কলকাতার দুই টিভি সিরিয়ালের অভিনয়শিল্পী এই ভাইরাসে আক্রান্ত হলেন।

অভিনেত্রী সৌমিলি ঘোষ বিশ্বাস সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা পোস্ট করে বুধবার নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। ‘জয় বাবা লোকনাথ’-খ্যাত অভিনেত্রী বলেন, তার করোনার হালকা উপসর্গ রয়েছে, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন।

ইনস্টাগ্রাম পোস্টে সৌমিলি লেখেন, “আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, হালকা উপসর্গ রয়েছে এবং বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আমার স্বামীরও করোনা পরীক্ষা রয়েছে, স্বস্তির বিষয় ওর রিপোর্ট নেগেটিভ। গত ১২ দিনে আমার সংস্পর্শে এসেছেন এমন মানুষজন দয়া করে নিজেদের পরীক্ষা করান।”

আরও বলেন, “আমি সকলকে অনুরোধ করব অযথা আতঙ্কিত না হতে, শান্তি বজায় রাখুন। আমাদের স্বাস্থ্য দপ্তর, কেএমসি এবং স্থানীয় কাউন্সিলর ও পুলিশ থানাকে অসংখ্য ধন্যবাদ জানাই তাদের সাহায্য ও সমর্থনের জন্য।”

‘জয় বাবা লোকনাথ’-এর কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করতেন সৌমিলি, তবে করোনা পরবর্তী সময়ে পারিশ্রমিক কমাতে বলা হলে রাজি হননি নায়িকা। তাই শুটিংয়ে ছিলেন না তিনি। এ ছাড়া দুর্গাপূজা পর্যন্ত নতুন কোনো কাজে দেবেন না আগেই জানিয়েছিলেন সৌমিলি।

এ দিকে করোনার কবলে পড়েছেন সায়ক চক্রবর্তী। টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেন, “আমি খাবারে স্বাদ পাচ্ছিলাম এবং গন্ধও আসছিল না। আমি সময় নষ্ট না করে তড়িঘড়ি টেস্ট করালাম এবং রেজাল্ট পজিটিভ এসেছে। আমি সম্পূর্ণ আইসোলেশনে রয়েছি।”

সায়ক আপাতত নিজের ফ্ল্যাটে রয়েছেন, তার বাবা-মা ও ভাই থাকছেন অন্য ফ্ল্যাটে। অভিনেতা বলেন, “আমি কোনোরকম ঝুঁকি নিতে চাই না। তাই আমার বাবা-মা দাদার কাছে গেছেন। আমি একাই ফ্ল্যাটে আছি।”

রানি রাসমনি, কপালকুন্ডলা, আমি সিরাজের বেগমের মতো অনেক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন সায়ক। সম্প্রতি দেখা গেছে জি বাংলার ‘কাদম্বিনী’ ধারাবাহিকে।

এ দিকে ১০ দিনের ব্যবধানে করোনার কোপে মা-বাবাকে হারালেন হিন্দি সিরিয়ালের অভিনেতা গৌরব চোপড়া। শনিবার দিল্লির একটি হাসপাতালে তার বাবা মারা যান।

গৌরব সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আমার হিরো, আমার আদর্শ, আমার অনুপ্রেরণা… আমি কি কোনোদিনও এই মানুষটার যোগ্য এক কণাও হতে পারব? মনে তো হয় না। আদর্শ মানুষ, আদর্শ ছেলে, ভাই… একটা এমন মানুষ যে নিজের পরিবারকে সব সময় সবকিছুর ঊর্ধ্বে রেখেছেন। সব বাবারা আমার বাবার মতো হন না, এই জিনিসটা বুঝে উঠতে আমার প্রায় ২৫ বছর লেগেছিল… উনি খুব স্পেশাল ছিলেন…।”

মায়ের মৃত্যুর পরও একটি আবেগঘন বার্তা পোস্ট করেছিলেন গৌরব। প্যনক্রিয়েটিক ক্যানসারের ভুগছিলেন গৌরবের মা, করোনাও ধরা পড়েছিল তার। গত চার বছর ধরে সাহসিকতার সঙ্গে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে গেলেও করোনা রিপোর্ট পজিটিভ আসবার পর আর শেষ রক্ষা হয়নি।

দুই দশক ধরে ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নাম গৌরব চোপড়া। ছোটপর্দায় তাকে শেষ দেখা যায় স্টার প্লাসের ‘সঞ্জীবনী’তে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া