adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কম্বল দিয়ে গরিবদের সঙ্গে হাজী সেলিমের নববর্ষের শুভেচ্ছা

selim_96898নিজস্ব প্রতিবেদক : উচ্ছ্বসিত আনন্দের রাতে শীতার্থ গরিবদের মাঝে কম্বল বিরতণ করলেন ঢাকা-৭ আসনের এমপি হাজী মো. সেলিম।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রাত এগারোটা পর্যন্ত পুরান ঢাকার অলি-গলি ও রাস্তার মোড়ে মোড়ে তিনি কম্বল বিতরণ করেন।

লালবাগ কেল্লার মোড়ে গিয়ে দেখা যায়, একটি খোলা নিসান গাড়িতে করে তিনি সাধারণ মানুষদের মাঝে কম্বল বিতরণ করছেন। এসময় আশেপাশে গরিব মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্য করা যায়। অনেক স্থানে তিনি গাড়ি থেকে নেমে রিকশা, ভ্যানচালকদের মাঝেও কম্বল বিতরণ করেন।  এছাড়া পলাশীর ফুটপাতে ঘুমানো মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন। অনেকের গায়ে কম্বল জড়িয়ে দিয়ে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন।

বেড়িবাঁধ ও সেকশন মোড়ে কম্বল বিতরণকালে হাজী সেলিম সাংবাদিকদের বলেন, রাত পোহালেই ইংরেজি নববর্ষ। ইংরেজি নববর্ষকে বরণ করতে রাত জেগে মানুষ আনন্দ উল্লাস করবে। কিন্তু আমার নির্বাচনী এলাকার গরিব শীতার্থ মানুষদের এই আনন্দের রাতে কম্বল দিয়ে একটু সুখে রাখার চেষ্টা করছি। এটি আমার নতুন বছরকে বরণ করে নেওয়ার আনন্দ।

৭টি গাড়িতে করে প্রায় ৫হাজার কম্বল তিনি পুরান ঢাকার মেরাদিয়া, বিডিআর গেট-২, আজিমপুর, কেল্লার মোড়, নবাবগঞ্জ, লালবাগ শাহী মসজিদ, লালবাড় চৌরাস্তা, পোস্তা, আজিমপুর বটতলা কবরস্থান, স্টাফ কোয়ার্টার, কেল্লার মোড় শ্মশানঘাট, শহীদ নগরসহ বিভিন্ন এলাকায় বিতরণ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া