adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের টি-২০ বিশ্বকাপ বর্জনের হুমকি

Shahid Afridi,  Mahendra Singh Dhoniস্পোর্টস ডেস্ক : মুম্বাইয়ে বিসিসিআই সদর দপ্তরে শিবসেনার হামলার ঘটনায় আগামী বছর ভারতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানি খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সভাপতি জহির আব্বাস।

ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে বহুল প্রতিতি পাক-ভারত সিরিজ নিয়ে আলোচনার জন্য গতকাল সোমবার মুম্বাইয়ে বিসিসিআই সভাপতি শশাঙ্ক মনোহরের সাথে সাাতের কথা ছিল পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খানের। কিন্তু চরমপন্থী হিন্দু সংগঠন শিবসেনার প্রতিবাদের মুখে পাকিস্তানের সাথে দ্বিপাকি আলোচনা ভেস্তে যায়।

এই ঘটনার পরে পাকিস্তানের সাবেক টেস্ট অধিনায়ক জহির আব্বাস বলেন, খুব দ্রুতই পাকিস্তান ও ভারতীয় ক্রিকেট কর্তৃপরে বিষয়টি সমাধান করা উচিত। নতুবা এমনও হতে পারে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে হয়ত পাকিস্তান অংশ নাও নিতে পারে। আমি জানি না টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ভারতের পরিস্থিতি কেমন থাকবে। কিন্তু যদি এভাবেই চলতে থাকে তবে অবশ্যই খেলোয়াড়দের জন্য তা বাড়তি চাপ হিসেবে কাজ করবে।

আগামী বছরের মার্চ-এপ্রিলে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের কথা রয়েছে। এর আগে জহির আব্বাস স্থানীয় গণমাধ্যমে বলেছিলেন রাজনীতি ও ক্রীড়া অবশ্যই আলাদা থাকা উচিত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া