adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত- দ.আফ্রিকা প্রথম ওডিআইতে বোতল নিষিদ্ধ

bottles_banned_স্পোর্টস ডেস্ক : ভারত বনাম দক্ষিন আফ্রিকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে এক অনাকাঙ্খিত ঘটনা দেখেছে ক্রিকেট বিশ্ব। কর্নটাকের বারাবাটি স্টেডিয়ামে স্বাগতিক ভারত খারাপ খেলায় মাঠের দর্শকরা স্টেডিয়াম জুড়ে পানির বোতল নিক্ষেপ করে। পরে কয়েক দফা খেলা বন্ধ রাখতে হয়। পরবর্তীতে বিশ্বব্যাপী এই ঘটনার ব্যাপাক নিন্দা করা হয়।
এদিকে মাঠের দর্শকদের যে কোন ধরনের বিশৃঙ্খলা এড়াতে বাড়তি পদক্ষেপ নিয়েছে দু’দলের অনুষ্ঠিত প্রথম ওয়ানডে ম্যাচের স্টেডিয়াম কানপুর। ১১ অক্টোবর থেকে শুরু হওয়া পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে স্টেডিয়ামে পানির বোতল নিয়ে দর্শকদের প্রবেশ নিষিদ্ধ করেছে কানপুর প্রশাসন।
কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে পানির বোতল ছাড়াও টিফিন ও যে কোন ধাতব দ্রব্যও নিষিদ্ধ করা হয়েছে। পাশাপাশি বাড়তি নিরাপত্তার খাতিরে দর্শকদের থেকে ১০ ফুট দুরত্বে জাল দেওয়া হবে যাতে করে সমর্থকরা কোন কিছু ছুড়লেও যেন তা মাঠ পর্যন্ত না আসে।
এর আগে ভারত-প্রোটিয়া তিন ম্যাচ টি-২০ সিরিজের প্রথম দুটিতে জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করেছে ফাফ ডু প্লেসিসরা। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি ৮ অক্টোবর কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হবে।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া