adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নরসিংদীতে ২৪ ঘণ্টায় তিন খুন

Khun1442248263ডেস্ক রিপোর্ট : নরসিংদীতে ২৪ ঘণ্টার ব্যবধানে তিনজন খুন হয়েছে। নিহতরা হলেন রিয়া আক্তার (১৫), নাসরিন আক্তার (২৭) ও শুভ দাস (২৩)। 

রোববার দিবাগত রাতে শহরের ভেলানগর এলাকায় রিয়া আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করেছে প্রেমিক। একই রাতে পলাশ উপজেলার টেঙ্গরপাড়া গ্রামে নাসরিন আক্তার (২৭) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। অপরদিকে সোমবার সন্ধ্যায় শহরতলীর হাজীপুর এলাকায় শুভ দাস (২২) নামের এক দোকান কর্মচারিকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

রিয়া আক্তারের মা জানান, দুই বছর ধরে তাদের বাসায় ভাড়া থেকে লেখাপড়া করতো আলমগীর হোসেন নামে নরসিংদী ল’ কলেজের এক শিার্থী। রিয়া ও আলমগীরের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। আলমগীরের বাড়ি মনোহরদী উপজেলায়। রোববার রাতের কোন এক সময় রিয়ার ঘরে ঢুকে তাকে ধর্ষণ ও পরে গলাটিপে হত্যা করে পালিয়ে যায় আলমগীর। 

সদর মডেল থানার ওসি কে এম আবুল কাশেম জানান, রিয়ার গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার কারণ জানা যাবে। আলমগীরকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। 

এদিকে রোববার রাতে প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন পলাশ উপজেলার টেঙ্গরপাড়া গ্রামের আবদুল জলিল মিয়ার মেয়ে নাসরিন আক্তার। সোমবার  ভোরে পাশের ঘরে থাকা তার ভাই আল-আমিন ঘুম থেকে জেগে নাসরিনের ঘরের দরজা খোলা দেখতে পান। পরে ঘরে গিয়ে রক্তাক্ত অবস্থায় নাসরিনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। 

পলাশ থানার পরিদর্শক (তদন্ত) বিপ্লব কুমার দত্ত জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে হাজীপুর মৌলভীপাড়ার নারায়ণ দাসের ছেলে শুভ দাসকে (২২) বাড়ির সামনে থেকে সাত-আটজন সন্ত্রাসী ডেকে নিয়ে হাজীপুর পশ্চিম পাড়ায় নদীর ধারে নিরিবিলি স্থানে যায়। সেখানে সন্ত্রাসীরা শুভকে কুপিয়ে হত্যা করে। 

নরসিংদী শহর ফাঁড়ির এসআই মিজান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া