adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌন্দর্য বাড়াতে ক্ষতিকারক ক্রিম ব্যবহার না করার অনুরোধ পিয়ার

বিনােদন ডেস্ক : সৌন্দর্য বাড়াতে ক্ষতিকারক ক্রিম ব্যবহার না করার অনুরোধ জানালেন মডেল ও চিত্রনায়িকা পিয়া। তিনি গায়ের রঙ ফরসা করার ক্ষতিকারক ক্রিম ব্যবহার না করেও সুন্দর থাকার অনুরোধ জানালেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি সবার প্রতি এই অনুরোধ করেন।

পিয়া বলেন, ‘‘ফরসা গায়ের রঙের প্রতি আমাদের culturally একটা দুর্বলতা আছে কিন্তু এই দুর্বলতা এত ভয়ংকর পর্যায়ের যে মানুষ গায়ের রং ফরসা করার জন্য পরবর্তীতে কত বড় রোগের শিকার হতে পারে তা খেয়াল করে না, তা আমার জানা ছিল। না প্রত্যেকটা মানুষই তার নিজের মতো করে সুন্দর আর সবচেয়ে সুন্দর হলো তার আত্মবিশ্বাস, আত্মবিশ্বাস না থাকলে পার্সোনালিটি না থাকলে যত মেকআপ দেয়া হোক বা যাই করেন না কেন অসুন্দর লাগবে।

‘‘কিছুদিন আগে আমার সাথে এনা মল্লিক নামের একজনের সাথে কথা হয়, যিনি এই সাবুর দোকানে পণ্য ব্যবহার করে ভুক্তভোগী। তার ঠিক দুই দিন পর ঈদের ২ দিন আগে আমাকে আরও একজন কল দেয় তিনি মিডিয়ার সাথে আছেন, যিনি এসব ক্ষতিকারক প্রোডাক্ট নিয়ে vlog তৈরি করেন, দুইজনকে সাবু থ্রেট দেয়। দুজনের সাথেই কথা হয় যে ঈদের পর এই মহিলার বিরুদ্ধে মামলা করা নিয়ে। তার আগেই যে বিচার এর আওতাধীন অবস্থায় চলে গিয়েছে এই সাবু এটা অনেক বড় পাওয়া।

‘‘কিছু মানুষ আপনি যে রকমই হোক না কেন আপনাকে কটাক্ষ করে কথা বলবেই। আমার বাচ্চা হওয়ার আগ পর্যন্ত কিছু মানুষ বলতো আপনি এত চিকন কেন, বাচ্চা হওয়ার পর বলে আপনি অনেক মোটা হয়ে গিয়েছেন আমি কখনো কোনো কিছুর উপর কর্ণপাত না করে নিজেকে পরিচর্যা করে কীভাবে ভালো রাখা যায় তা করি। খেয়াল করে দেখবেন যেসব মানুষ আপনাকে নিয়ে কথা বলে সেসব মানুষেরা নিজের লাইফে frustrated এবং আশেপাশে ভালো জিনিস কে কখনো মূল্যায়ন করতে শেখেনি। কারণ তাদের নিজের জীবন toxic। Toxic মানুষের কথায় ফরসা চিকন মোটা নিয়ে না চিন্তা করে নিজে সুস্থ সুন্দর থাকুন। যে রকম ভাবে সৃষ্টি কর্তা তৈরি করেছে তা নিয়ে সুন্দর থাকুন এবং তার পরিচর্যা করুন যদি আরও সুন্দর থাকতে চান, এই সব ক্ষতিকারক ক্রিম ব্যবহার না করে।’’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া