adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চেলসি-লিভারপুলের হার, জিতেছে ম্যানসিটি

Chelsea1440873401স্পোর্টস ডেস্ক : স্ট্যামফোর্ড ব্রিজে আগের ৯৯টি লিগ ম্যাচে মাত্র একবারই হেরেছিলেন চেলসির কোচ হোসে মরিনহো। শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির হয়ে তার ছিল শততম লিগ ম্যাচ, প্রতিপ ক্রিস্টাল প্যালেস। আর মাইলফলকের এই ম্যাচে আরেকটি পরাজয়ের উপাখ্যান রচনা করেছেন স্পেশাল ওয়ান খ্যাত মরিনহো। ঘরের মাঠে প্যালেসের কাছে ২-১ গোলে হেরে গেছে তার দল।
 
এদিন প্রিমিয়ার লিগের আরেক ম্যাচে লিভারপুলও হেরেছে ঘরের মাঠে। অ্যানফিল্ডে অল রেডদের ৩-০ গোলের হারের লজ্জা দিয়েছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। তবে শিরোপার দুই প্রতিদ্বন্দ্বীদের হারের দিনে ঠিকই জয় তুলে নিয়েছে দারুণ ছন্দে থাকা ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে ওয়াটফোর্ডকে ২-০ গোলে হারিয়েছে ম্যানুয়েল পেলেগ্রিনির দল।
 
স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি-প্যালেসের ম্যাচের প্রথমার্ধে অবশ্য কেউই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৫ মিনিটে প্যালেসকে এগিয়ে দেন বাকারি সাকো।  তবে  ৭৯ মিনিটে কলম্বিয়ান স্ট্রাইকার রাদামেল ফ্যালকাও চেলসির জার্সিতে নিজের প্রথম গোল করে স্বাগতিকদের ১-১ সমতায় ফিরিয়েছিলেন।  কিন্তু দুই মিনিট পরই প্যালেসের জোয়েল ওয়ার্ডের গোলে আবার পিছিয়ে পড়ে চেলসি।  শেষ পর্যন্ত আর সমতায় ফিরতে পারেনি তারা, প্যালেসের কাছে হেরে যায় ২-১ গোলে। এই হারে পয়েন্ট তালিকার ১৩তম স্থানে নেমে গেছে মরিনহোর দল, ৪ ম্যাচে তাদের সংগ্রহ মাত্র ৪ পয়েন্ট।
 
অপরদিকে লিভারপুল তাদের ঘরের মাঠ আনফিল্ডে ওয়েস্ট হ্যামের কাছে পাত্তাই পায়নি। ম্যাচের প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ে ব্রেন্ডন রজার্সের দল। আর ম্যাচের শেষ মুহূর্তে হজম করে তৃতীয় গোল। অতিথিদের জয়ে একটি করে গোল করেন ম্যানুয়েল লান্সিনি, মার্ক নোবেল ও দিয়াফরা সাখো। ৭ পয়েন্ট নিয়ে বর্তমানে তালিকায় লিভারপুলের অবস্থান ষষ্ঠ।
 
চেলসি ও লিভারপুলের হারের দিনে জয় তুলে নিয়েছে ম্যানসিটি। ঘরের মাঠে ম্যানসিটির ২-০ গোলের জয়ে একটি করে গোল করেন রাহিম স্টার্লিং ও ফার্মানদিনহো।  ১২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে ২০১৩-১৪ মৌসুমের চ্যাম্পিয়নরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া