adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী ৬-৭ মাসের মধ্যে স্বাভাবিক হয়ে যাবে করোনা পরিস্থিতি, বললেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস যে ভাবে গোটা বিশ্বকে গ্রাস করেছে, তাতে জরুরি ভিত্তিতে কার্যকরি ভ্যাকসিন আবিস্কার হওয়া দরকার। আশাকরি খুব শিগগিরই এটা আবিসকার হবে। যাতে করে দ্রুতই সব আবার হয়ে যায় আগের মতো। এই আশার কথা শোনালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

এ কিংবদন্তি অধিনায়কের মতে, আগামী ৬-৭ মাসের মধ্যেই স্বাভাবিক হয়ে যাবে করোনা পরিস্থিতি। শনিবার ডিজিটাল ক্লাসরুমে নেয়া এক অনলাইন সেশনে এ কথা বলেছেন গাঙ্গুলি। একইসঙ্গে ক্রিকেটের ব্যাপারেও আশার কথা বলেছেন তিনি।

গাঙ্গুলি বলেন, সবকিছু আবার তার আপন কক্ষে ফিরে আসবে। পুরো বিশ্ব একটা অনাকাক্সিক্ষত ধাক্কা খেয়েছে এবং এর সঙ্গে লড়াই করার জন্য ওষুধও ছিল না আমাদের কাছে। তবে আগামী ৬-৭ মাসের ভ্যাকসিন চলে আসবে এবং সবকিছু আবার স্বাভাবিক হবে।

করোনা পরিস্থিতির মাঝেই ক্রিকেট ফেরানোর পরিকল্পনা চলছে সবখানে। এ বিষয়ে গাঙ্গুলির মন্তব্য, ‘বিসিসিআই এবং আইসিসি- উভয়ই চাচ্ছে ক্রিকেট ফেরানোর জন্য। অন্তর্র্বতীকালীন সময়ের জন্য কিছু পরিবর্তন আসবেই, সূচিও বদলে যাবে। খেলোয়াড়দের বাধ্যতামূলক টেস্ট, ডাক্তারি পরীক্ষা করাতে হবে। তবে খেলার মধ্যে এর প্রভাব থাকবে না।

এসময় গাঙুলি জানান, তিনি ভুলবশত আসলে ক্রিকেটার হয়েছে। সবসময় ভালোবাসতেন ফুটবল। তার ভাষ্য, ‘আমি ঘুড়ি ওড়াতে ভালোবাসতাম, তবে ফুটবল ছিল আমার জীবন এবং বেশ ভালো খেলতাম। কিন্তু একবার গ্রীষ্মের ছুটিতে বাবা বললেন, যাও ক্রিকেট অনুশীলন করো। কারণ আমি অনেক দুষ্টুমি করতাম। আমিও এই প্রস্তাবে রাজি হই। কারণ বাসার নিয়মে ঘেরা জীবনের চেয়ে খেলাই ভালো ছিল। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া