adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরে জামায়াতের ৫ নেতাকর্মী আটক

jessore_79853ডেস্ক রিপোর্ট : নাশকতা পরিকল্পনা করার অভিযোগে জামায়াতে ইসলামীর পাঁচ নেতাকর্মীকে আটক করেছে যশোরের মণিরামপুর থানা পুলিশ। ঘটনাস্থল থেকে চারটি বোমা উদ্ধার হয়েছে বলে দাবি করছে পুলিশ।
শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকেরা হলেন- জেলা জামায়াতের শূরা সদস্য অ্যাডভোকেট এনামুল, মণিরামপুর উপজেলার বাঙালিপুর গ্রামের ইসলামী সঙ্গীতশিল্পী অ্যাডভোকেট রোকুনুজ্জামান, হাজরাকাটি বেলতলা গ্রামের মাদ্রাসা শিক আবু আব্দুল্লাহ আল মামুন, একই গ্রামের মাদ্রাসা শিক জহুরুল হক এবং বাঘারপাড়া উপজেলার বাবরা গ্রামের শহিদ।
মণিরামপুর থানার এসআই সিকদার মতিয়ার রহমান বলেন, জামায়াত-শিবিরের ৬০-৬৫ জন নেতাকর্মী উপজেলার চাকলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নাশকতার পরিকল্পনা করছে বলে খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। অন্যরা পালিয়ে গেলেও অ্যাডভোকেট এনামুলসহ পাঁচজন ধরা পড়েন। সেখান থেকে চারটি বোমাও উদ্ধার করা হয়।
তবে প্রত্যদর্শীরা বলছেন, জামায়াত নেতাকর্মীদের কাছ থেকে পুলিশ কোনো কিছু উদ্ধার করেনি। তাদের আটক করে থানায় নিয়ে যায়। থানায় নেওয়ার পর সংবাদকর্মীদেরও আটক ব্যক্তিদের সঙ্গে কথা বলতে দেওয়া হয়নি। উপজেলা জামায়াতের আমির প্রভাষক ফজলুল হক দাবি করেন, নেতাকর্মীরা বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে ফেরার পথে পুলিশ তাদের আটক করে।
বিগত নির্বাচনে অ্যাডভোকেট এনামুল হক জামায়াতে ইসলামীর সমর্থনে মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া