adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১১ কোটি টাকার কঙ্গনা!

1439991424congona-mtnews24বিনোদন ডেস্ক: তিনি সত্যিই ‘কুইন’। ছবিতে পারফরম্যান্সের বিচারে তা প্রমাণ করেছেন আগেই। এবার পারিশ্রমিকেও বলিউডের ‘কুইন’এর জায়গা দখল করলেন তিনি। তিনি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বর্তমানে সব বলিউড ডিভাকে পারিশ্রমিকের নিরিখে ছাপিয়ে গিয়েছেন তিনি। তাকে দিয়ে ছবিতে অভিনয় করানোর জন্য এখন পরিচালক অথবা প্রযোজকদের পকেটে রেস্তো থাকতে হবে ১১ কোটি টাকা!

এই অঙ্কের টাকাই এখন ছবি পিছু পারিশ্রমিক হিসাবে নেন নায়িকা। দীপিকা, করিনাদের মতো প্রথম সারির তারকাদের পিছনে ফেলে দিয়ে বলিউডে এখন সবচেয়ে দামি অভিনেত্রী তিনিই।

জানা গেছে, কঙ্গনা তার সাম্প্রতিক সিনেমা 'তন্নু ওয়েডস মনু রিটার্নস'এর জন্য ১১ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। এর এই আয়ের পরিপ্রেেিতই দীপিকা, করিনাদের থেকে কয়েক ধাপ এগিয়ে গিয়েছেন এই গুণি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।
পারিশ্রমিকের বিচারে কঙ্গনার আগে বলিউডের সবচেয়ে দামী অভিনেত্রী ছিলেন দীপিকা। এখন প্রতিটি সিনেমার জন্য তিনি প্রায় ৯ কোটি টাকা পারিশ্রমিক নেন। এর পরেই রয়েছেন বলিউড বেবি অর্থাৎ করিনা কপূর খান। তিনি একটি সিনেমার পারিশ্রমিক হিসেবে নেন প্রায় ৮ কোটি টাকা।

এবং প্রিয়ঙ্কা চোপড়া প্রতি সিনেমার জন্য প্রায় ৭ থেকে ৮ কোটি টাকা নেন। এরপরই রয়েছেন ক্যাটরিনা কাইফ। তার পারিশ্রমিক প্রায় ৬ থেকে ৭ কোটি  টাকা। তাই সব দিক থেকেই এখন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া