adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নজমুল হক স্ট্যান্ডার্ড ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান

ডেস্ক রিপাের্ট : স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল-এর ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪, বাংলাদেশের সাবেক ডিস্ট্রিক্ট গভর্নর ও স্ট্যান্ডার্ড ব্যাংকের স্বতন্ত্র পরিচালক লায়ন নজমুল হক চৌধুরী। ৩৩৮তম বোর্ড সভায় তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়।

নজমুল হক চট্টগ্রামের উত্তর কাট্টলীস্থ সম্ভ্রান্ত মুসলিম জমিদার ও নাজির পরিবারে জন্মগ্রহণ করেন। শিক্ষাজীবনে তিনি কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজ হতে বি.কম এবং পরবর্তীতে কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনে এম.কম ও এলএলবি সম্পন্ন করেন।

নজমুল হক মেসার্স এস.কে.এম. জুট মিলস্ লিমিটেডের একজন আবাসিক পরিচালক এবং যৌথ উদ্যোক্তা কোম্পানি মেসার্স ভেন ওমেরেন ট্যাংক টারমিনাল (বিডি) লিমিটেড ও ইন্টারন্যাশনাল অয়েল মিলস্ লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী।

দীর্ঘ প্রায় পঞ্চাশ বছর লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪, বাংলাদেশের সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত নজমুল হক বর্তমানে চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন ও লায়ন্স দাতব্য চক্ষু হাসপাতালের চেয়ারম্যান। এছাড়াও তিনি আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রামের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া