adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোক দিবস পালন খালেদা জিয়ার বাড়িতে

feni pic__15.08.2015_78883ডেস্ক রিপোর্ট : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পৈত্রিক বাড়ী ফেনীর ফুলগাজী উপজেলার শ্রীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে শোক দিবস পালন হয়েছে। শনিবার বাড়ির আঙ্গিনায় শ্রীপুর ইস্কান্দারিয়া দাখিল মাদরাসায় আলোচনা, দোয়া মাহফিল ও কাঙালী ভোজ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন-উর রশিদ মজুমদার, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন মজুমদার, উপজেলা সভাপতি (ভারপ্রাপ্ত) হাজী জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবদুল আলিম মজুমদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু বক্কর ছিদ্দিক দিদার ও সাধারণ সম্পাদক মো: শামীম প্রমুখ দলীয় নেতৃবৃন্দ অংশ নেন। এর আগে শুক্রবার বিকালে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী শ্রীপুর পরিদর্শনে যান। সেখানে দলীয় নেতাকর্মীদের কাঙালী ভোজ করার নির্দেশ দেন। শুক্রবার রাত ও শনিবার দিনভর মাইকে বঙ্গবন্ধুর ভাষণসহ দেশাত্মবোধক ও আওয়ামী লীগের দলীয় সংগীত বাজিয়ে শোক দিবস পালন করে দলীয় নেতাকর্মীরা।
এছাড়া ফেনীতে জেলা প্রশাসন, আওয়ামী লীগসহ রাজনৈতিক, শিক্ষা, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া