adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের অভিনয়ে আবেগপ্রবণ ক্যাটরিনা!

salman_khan-katrina_kaif_78793বিনোদন ডেস্ক : বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সম্প্রতি ’বাজরাঙ্গি ভাইজান’ ছবিতে প্রাক্তন প্রেমিক সালমান খানের অভিনয় দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। নতুন খবর হল, সালমানকে এই উচ্ছ্বাসের কথা জানাতে না পেরে অনুতপ্ত তিনি।

অভিনয় দেখে ভালো লাগার কথা জানিয়ে তাতণিক সালমানকে ম্যাসেজ করেছেন ক্যাটরিনা, এমনটাই জানা গেছে প্রতিবেদন থেকে। কিন্তু একটি সাাতকারে এ কথা অস্বীকার করেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা বলেন, আমি সালমানকে ম্যাসেজ দেইনি কিন্তু দেয়া উচিত ছিল।

’এক থা টাইগার’ ছবি সালমানকে বিশেষভাবে উপস্থাপন করেছে। ’বাজরাঙ্গি ভাইজান’ ছবিতে সালমানের অভিনয়ের পাশাপাশি কবির খানের নির্মাণকুশলী এবং ’হাম দিল দে চুকে সানাম’ ছবিতে সালমানের বিশিষ্টতা এবং কৌতুকরস প্রশংসাযোগ্য বলেও জানান ক্যাটরিনা।

উল্লেখ্য, ২০০৩ সালে বুম ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ক্যাটরিনার বলিউড অভিষেক হলেও সালমানের সাথে কাজ করা ছবি তার ক্যারিয়ারে এনেছে ভিন্ন মাত্রা। নিজের ক্যারিয়ারে সালমানের অবদান স্বীকারও করেছেন ক্যাটরিনা। সালমান-ক্যাটরিনা একসময় ছিল বলিউডের আলোচিত প্রেমিক জুটি। ক্যাটরিনার জীবনে রণবীর কাপুরের আগমন ঘটলে সালমানের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া