adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার হলিউড জয় করবেন শাহরুখ

1439531878Shahrukh-khan-MTnews24বিনোদন ডেস্ক : এবার বলিউডের গণ্ডি ছাড়িয়ে হলিউড জয় করতে চলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।এটাই এবার সবচেয়ে বড় সত্যি। আপাতত রিপোর্ট তো তাই বলছে।

গুজব ভেঙে এবার তাহলে হলিউডে পা রাখতে চলেছেন ভারতের মুম্বাইয়ের হিন্দি সিনেমা শিল্প বলিউডের কিং খান। শাহরুখের এই চমকে শুধু বলিউড ইন্ডাস্ট্রি নয় হলিউডেও আলোড়ন পড়বে বলে মনে করছেন সিনেমাপ্রেমীরা।

হলিউডের অস্কারজয়ী পরিচালক মার্টিন স্করসেসির পরবর্তী ছবি এক্সট্রিম সিটি-তে কাজ করবেন শাহরুখ খান! তাতেই শেষ নয়, স্করসিসের প্রিয় অভিনেতা লিওনার্দো ডি-ক্যাপ্রিও থাকবেন এই সিনেমাতে। প্রথম দিকে একটি জনপ্রিয় ওয়েবসাইটে কিং খান জানিয়েছিলেন, যশ রাজ প্রযোজিত ও নিজের প্রোডাকশনের বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত থাকাতে হলিউড নিয়ে তেমন চিন্তা তাঁর নেই।

এদিকে পোস্টারে দেখা গিয়েছে শাহরুখ খান, লিওনার্দো ডি ক্যাপ্রিও ও অ্যাঞ্জেলিনা জোলির মুখ। এক্সট্রিম সিটিতে বাদশা যেখানে আন্ডারওয়ার্ল্ড গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করছেন। আর লিওনার্ডো ডি ক্যাপ্রিও নিউ ইয়র্কের পুলিশের ভূমিকায়। ক্রস-কালচারাল থ্রিলার এই ছবির প্রযোজক স্বয়ং অস্কারজয়ী আমেরিকান পরিচালক মার্টিন স্করসিস। এক্সট্রিম সিটির পরিচালক হলেন ট্যাক্সি ড্রাইভার ছবির রাইটার-পরিচালক পল স্ক্রাডার। শাহরুখের বায়োগ্রাফি যিনি লিখছেন তিনি হলেন স্বনামধন্য মুস্তাক শেখ। তিনিও এই সিনেমার সঙ্গে যুক্ত আছেন। তাঁর কথায়, এক্সট্রিম সিটি ছবিটি অন্যসব গ্যাংস্টার মুভির থেকে একদম অন্যরকম।
শেখের কথায়, এই ছবির আইডিয়াটি বের হয়, যখন বার্লিন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে স্করিসেস, লিওনার্দো আর স্ক্রাডারের সঙ্গে দেখা করেন শাহরুখ খান। এরপর যা হয়েছে তা তো দেখাই যাবে বড় পর্দায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া