adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এসি মিলানের ধাক্কায় পিছিয়ে পড়লো ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক : প্রথমে গোল করে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত জয় নিয়ে ফিরতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। খেলার শেষ ভাগে এসি মিলানের দাপটে ম্যানইউকে গোল হজম করতেই হলো। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে এসি মিলান।

বৃহস্পতিবার রাতে ওল্ড ট্রাফোর্ডে মাঠে ম্যাচটি ড্র হওয়ায় কোয়ার্টার ফাইনালে যেতে হলে তাদের যে ফিরতি লেগে জিততে হবে এসি মিলানের মাঠে। অন্যদিকে ঘরের মাঠে গোলশূন্য ড্র রাখলেই কোয়ার্টারের টিকিট মিলবে মিলানের।

১১ মিনিটে প্রথম গোলের দেখা মিললো ওলে গুনার সুলশারের দলের। কিন্তু সেটা উপভোগ করতে পারে না তারা। হ্যান্ডবলের কারণে গোলের দেখা পায়নি তারা। দুই দলই প্রথমার্ধে হতাশা নিয়ে মাঠ ছাড়ে। তবে বিরতির পর পরই বদলি খেলোয়াড় হিসেবে নামেন তরুণ তুর্কি আমাদ দিয়ালো। ৫০ মিনিটের মাথায় এক গোল দিয়ে লিড করে নেয় ম্যানইউ। ম্যানইউর অনূর্ধ্ব-২৩ দলের হয়ে আলো ছড়ানো আইভোরিয়ান ১৮ বছর বয়সী এই তারকা বাজিমাত করেছেন প্রথম সুযোগেই। দারুণ এক হেডে প্রথম চেষ্টাতেই গোল করেন তিনি।

এরপর ৯২ মিনিটে এসি মিলানের ড্যানিশ ফুটবলার সিমন কেয়া গোল করে রাতের আনন্দটাই অন্যরকম করে দেন। এই অস্বস্তি নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলের। সান সিরোতে আগামী বৃহস্পতিবার আবার মুখোমুখি হবে দল দুটি। – গোল ডটকম/ দ্য সান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া