adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তানহা জাফরিন গোপনে প্রেম করছেন!

downloadবিনোদন ডেস্ক : হলিডেতে গোপনে প্রেম করেছেন নবাগত চিত্রনায়িকা তানহা জাফরিন। তবে কার সঙ্গে গোপনে প্রেম করছেন তা জানা যায়নি। তানহার প্রেমের মানুষটির কথা জানতে দেখতে হবে রয়েল খান পরিচালিত এই গল্পে ভালোবাসা নেই  সিনেমাটি। কারণ সিনেমার গানের দৃশ্যের প্রয়োজনে প্রেমে পড়তে হয়েছে তানহার।
 
গত ৭ আগস্ট ‘আসবেরে আসবেরে প্রেম গোপনে, প্রেম আসবেরে’ শিরোনামের গানের দৃশ্যায়নে অংশ নিয়েছেন তানহা জাফরিন। এটি তানহার একক গান। গানটিতে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। 

এ প্রসঙ্গে তানহা জাফরিন বলেন, ‘গানটির কাজ অনেক চমৎকার হয়েছে। এটি আমার সলো গান। গানটি দেখে দর্শক অনেক পছন্দ করবে।’ রয়েল খান বলেন, ‘একটি গানের কাজ বাকি ছিল তাও প্রায় শেষ আর এক দিনের কাজ করলেই শেষ হবে সিনেমার কাজ। এছাড়া সিনেমা সম্পাদনার কাজ শেষ হয়েছে অনেক আগেই। আসছে ঈদে সিনেমাটি মুক্তি দিতে চাচ্ছি। খুব শিগগিরি সিনেমাটি সেন্সরে জমা দেয়া হবে। এতে তানহার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সুমিত। এতে কেন্দ্রিয় চরিত্রে সুমিত-তানহা ছাড়াও অভিনয় করেছেন ফিরোজ শাহী, ইশারা। এছাড়া আরো অভিনয় করেছেন চিত্রনায়িকা দিতি, আবুল হোসেন মজুমদার, শিরিন বকুল, মিশা সওদাগর, জিয়া প্রমুখ।

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ড্রিমস আনলিমিটেডের প্রযোজিত প্রথম চলচ্চিত্র এই গল্পে ভালবাসা নেই। দুইটি দাম্ভিক পরিবারের গল্প নিয়ে এ সিনেমার গল্প। একটি চৌধুরী পরিবার, অন্যটি খান পরিবার। কক্সবাজার, পুবাইল, টাঙ্গাইল জমিদার বাড়িসহ দেশের বিভিন্ন লোকেশনে এ সিনেমার শুটিং করা হয়েছে। সিনেমাটির সংগীত পরিচালনা করেন শওকত আলী ইমন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া