adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারীর ডাকে সাড়া দিয়ে বিপদে মিলন

full_782917874_1438607261ডেস্ক রিপোর্ট :  নাম বিলকিস। মিলন নামের এক ব্যক্তির সঙ্গে আগে থেকেই পরিচয়। পূর্ব পরিচিত এই মেয়েটি মিলনকে ফোন দিয়েছে বগুড়া শহরের কলোনী এলাকায় যাওয়ার জন্য। তার ডাকে সাড়াও দিয়েছিলেন মিলন। 

কিন্তু সেখান থেকে ওই নারী তাকে নিয়ে যায় অন্য এক বাড়িতে। ততণও নারীর মতলব বুঝে উঠতে পারেন নি মিলন। যাওয়ার পর তাকে অবরুদ্ধ করা হয় । চাওয়া হয় ২ লাখ টাকা মুক্তিপণ। পরে বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা হাতিয়ে নেয় মিলনের কাছ থেকে। সেইসঙ্গে আরও টাকা দেয়ার জন্য তার ওপর চালানো হয় নির্মম নির্যাতন।

প্রতারণার শিকার মিলন হোসেন (৫২) গাবতলী উপজেলায় কালাই হাটা গ্রামের মোজাহার আলীর ছেলে।

রোববার বিকেলে ঘটনাটি ঘটেছে বগুড়া শহরের কলোনী এরাকায়। এতে জড়িত থাকার অভিযোগে নারীসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ (ডিবি)। সেইসঙ্গে উদ্ধার করা হয় আটকে রাখা মিলন হোসেন নামের ওই ব্যক্তিকে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের চকফরিদ এলাকার ফিরোজ বাবুর স্ত্রী দুলালী বেগম (৩৫), একই এলাকার হান্নানের ছেলে শাকিল ওরফে পিচ্চি শাকিল (২০) এবং আমজাদ হোসেনের ছেলে শাহাদত রওফে শাওন(২০)। রোববার গভীর রাতে শহরের কলোনী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, গাবতলীর কালাই হাটা গ্রামের মোজাহার আলীর ছেলে মিলন হোসেন রোববার দুপুরে পাসপোর্ট অফিসে আসেন। এ সময় তার পূর্ব পরিচিত বিলকিস বেগম নামের এক নারী মোবাইল ফোনে তাকে শহরের কলোনী এরাকায় ডেকে নেয়।

পরে তারা দু’জন ওই এলাকার দুলালী বেগমের বাড়িতে যান। সেখানে গেলে দুলালী বেগমের সহযোগিতায় গ্রেপ্তারকৃত দুই যুবক মিলন হোসেনকে মারপিট করে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

বিকেলের দিকে মিলন হোসেন মোবাইল ফোনে যোগাযোগ করে তার আত্মীয়ের মাধ্যমে ৩০ হাজার টাকা তাদের বিকাশ একাউন্টে পাঠায়। এরপরও মুক্তি না দিয়ে আরও টাকার জন্য মারপিট করতে থাকে। এ অব্স্থায় রোববার রাতে মিলন হোসেনের আত্মীয় আব্দুর রশিদ বিষয়টি গোয়েন্দা পুলিশকে জানায়।

এরপর গভীর রাতে গোয়েন্দা পুলিশ কলোনী এলাকায় ফাঁদ পেতে শাকিল ও শাওনকে গ্রেপ্তার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী দুলালী বেগমের বাড়ি থেকে মিলন হোসেনকে উদ্ধার করা হয় এবং দুলালী বেগমকে পুলিশ গ্রেপ্তার করে।

এ ঘটনায় মিলন হোসেন গ্রেপ্তার তিন জনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেছে বলে জানান ওসি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া