adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পর্তুগিজ গণমাধ্যমের দাবি – রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ছেন

স্পোর্টস ডেস্ক : ঠিক যেন গত মৌসুমেরই পুনরাবৃত্তি। গত বছর ঠিক এই সময়টাতেই বড়সড় এক বোমা ফাটায় পর্তুগিজ পত্রিকা ‘আ বোলা’। ক্লাব মৌসুম শেষ করে ক্রিশ্চিয়ানো রোনালদো তখন পর্তুগাল জাতীয় দলের হয়ে ফিফা কনফেডারেশন্স কাপ খেলতে উড়ে যান রাশিয়ায়। ঠিক তখনই পত্রিকাটি এক প্রতিবেদনে দাবি করে, রিয়াল ছাড়ার কথা ভাবছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগাল জাতীয় দলের সতীর্থদের কাছে রোনালদো নিজেই নাকি বলেছিলেন রিয়াল ছাড়ার পরিকল্পনার কথা।

শেষ পর্ন্ত অবশ্য সেই গুঞ্জন সত্য হয়নি। রোনালদো থেকে যান রিয়ালেই। তবে বছর ঘুরে আরেক জুনে আরও বড় এক বোমা ফাটাল পর্তুগিজ গণমাধ্যম। এবার আর ভাবাভাবি নয়, পর্তুগালের পত্রিকা ‘রেকর্ড’ সরাসরিই বলে দিয়েছে, রিয়াল ছাড়তে যাচ্ছেন রোনালদো!

মজার ব্যাপার হলো, এবারও পর্তুগিজ গণমাধ্যম বোমাটা ফাটাল গত বারের মতো পরিস্থিতিতেই। এবারও ক্লাব মৌসুম শেষ করে পর্তুগাল জাতীয় দলের হয়ে সেই রাশিয়া বিশ্বকাপেরই প্রস্তুত নিচ্ছেন।

এবারের গুঞ্জন অবশ্য নতুন নয়। গত ২৬ মে কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের পর রোনালদো নিজেই রিয়াল মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত দেন। যদিও পরদিনই আবার পর্তুগিজ সুপারস্টার পাল্টে ফেলেন সুর। কিন্তু কোচের পদ থেকে জিনেদিন জিদানের সরে দাঁড়ানোর মধ্যদিয়ে রোনালদোর রিয়াল ছাড়ার সম্ভাবনাই আরও জোরালো হয়!

কারণ, রিয়াল মাদ্রিদে কোচ জিদানের সঙ্গে দারুণ একটা জুটিই গড়ে তুলেছিলেন রোনালদো। বেতন-ভাতা নিয়ে ক্লাব কর্তাদের সঙ্গে দেন-দরবারে কোচ জিদান সব সময়ই র্নোালদোর পাশে থেকেছেন। কিন্তু প্রিয় সেই কোচ চলে যাওয়ায় রোনালদোর উপর থেকে যেন অভিভাকত্বের ছাতাটা নাই হয়ে গেছে!

যাই হোক, রেকর্ড স্পষ্ট দাবি করেছে, রোনালদোর বেতন-ভাতা বৃদ্ধি করতে অস্মতি জানিয়েছেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। গত মঙ্গলবার রিয়ালের মহাপরিচালক হোসে অ্যাঙ্গেল সানচেজের সঙ্গে এক বেঠকে মিলিত হন রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেজ। গত জানুয়ারিতে প্রস্তাবিত চুক্তি অনুসারে বেতন-ভাতা বৃদ্ধির বিষয়টি সুরাহা করাটাই নাকি ছিল বৈঠকের উদ্দেশ্য।
কিন্তু বৈঠকে সভাপতি পেরেজের পক্ষ থেকে মহাপরিচালক হোসে অ্যাঙ্গেল সানচেজ বেতন-ভাতা বৃদ্ধির বিষয়টি নাকচ করে দিয়েছে। সানচেজ নাকি এজেন্ট মেন্ডেজকে সরাসরিই বলে দিয়েছেন, রোনালদো চাহিদা অনুযায়ী নতুন চুক্তি করতে তৈরি নয় রিয়াল!

বেতন-ভাতা নিয়ে ক্লাব কর্তাদের সঙ্গে রোনালদোর মতানৈক্য গত মৌসুম থেকেই। গত মৌসুমে বেশ কয়েকবারই বেতন-ভাতা বৃদ্ধির দাবি তোলেন রোনালদো। ৩৩ বছর বয়সী রোনালদোর দাবিটা যুক্তি সংগতও। নিশ্চিতভাবেই বর্তমান ফুটবলের সেরা দুই ফুটবলারের একজন তিনি। অথচ বেতন প্রাপ্তির দিক থেকে তিনি ৬ নম্বরেও নেই। মানে তার চেয়েও বেশি বেতন পান অন্তত ৬ জন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া