adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের জাসি সেরার দৌড়ে শীর্ষে -আরো ভোট দিন

rubelস্পোর্টস ডেস্ক : চলছে দর্শকদের ভোটে ক্রিকেট ইতিহাসের সেরা জার্সি নির্বাচনের প্রতিযোগিতা। যেখানে বিভিন্ন দলের ১৭টি জার্সির মধ্যে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের লাল-সবুজ জার্সিটিও।
 
খুশির বিষয় হলো, ১৭টি জার্সির মধ্যে সেরা হওয়ার দৌড়ে এখনো শীর্ষে রয়েছে বাংলাদেশের ২০১৫ সালের বিশ্বকাপের জার্সিটি। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের জার্সিতে ভোট পড়েছে ৭১ হাজার। দ্বিতীয় স্থানে থাকা পাকিস্তানের জার্সিতে ভোট পড়েছে মাত্র ৫ হাজার ৮০০। তৃতীয় স্থানে থাকা অস্ট্রেলিয়ার জার্সি ভোট পেয়েছে ৩ হাজার ১০০।
 
বাংলাদেশের লাল-সবুজের জার্সিটিকে সেরা জার্সিন মর্যাদায় নিতে চাইলে আপনিও ভোট দিতে পারেন এই লিঙ্কে গিয়ে: http://www.playbuzz.com/espncricinfo10/cricket-in-colours-whats-your-favourite-team-kit?fb_action_ids=1237384912954535&fb_action_types=og.comments
লিঙ্ক ওপেন করলে রুবেল হোসেনের বিশ্বকাপের একটি ছবি আসবে। ছবির বাঁ পাশে অ্যারো চিহ্ন রয়েছে। ওই অ্যারো চিহ্নতে কিক করলেই আপনার একটি ভোট গৃহীত হবে।
 
বাংলাদেশ, পাপুয়া নিউগিনি ও স্কটল্যান্ড দলের একটি করে জার্সি প্রতিযোগিতার ভোটিং পোলে স্থান পেয়েছে। তবে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, দণি আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ দলের দুটি করে জার্সি স্থান পেয়েছে। নিউজিল্যান্ড দলের চারটি জার্সি স্থান পেয়েছে। জনপ্রিয় ক্রিকেট নিউজ পোর্টাল ইএসপিএন ক্রিকইনফোকে বাংলাদেশের প থেকে চারটি জার্সি পাঠানো হয়েছিল। সেখান থেকে ২০১৫ সালের বিশ্বকাপের জার্সিটি ভোটিং পোলের জন্য মনোনীত হয়। ইএসপিএন ক্রিকইনফো প্রতিযোগিতার আয়োজন করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া