adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘অবৈধ সংসদে যে আইন করুক না কেন তা টিকবে না’

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, অবৈধ সরকার যত আইন-ই করুক, তা টিকবে না। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়।
রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সোমবার রাত সাড়ে ৯টায় রংপুর বিভাগের বিএনপি সমর্থিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
খালেদা জিয়া বলেন, বিচারকদের পুরোপুরি নিয়ন্ত্রণ করতে বিচারপতিদের অভিসংশনের ক্ষমতা সংসদের হাতে দিচ্ছে। দেশে চলছে গুম খুন হত্যা। বিডিয়ার হত্যা প্রসঙ্গে খালেদা বলেন, বিডিয়ার হত্যায় শেখ হাসিনা এবং তার দলের লোকজন জড়িত। তা না হলে এত বড় হত্যাকাণ্ড ঘটত না।
উপজেলা চেয়ারম্যানদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, যতটুকু দায়িত্ব আছে, ততটুকু সততার সঙ্গে পালন করুন। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে। আওয়ামী লীগ বিদায় নেবে।
খালেদা বলেন, দেশে কোনো গণতন্ত্র নেই। আজ তারা (আওয়ামী লীগ) মানুষের মুখ বন্ধ করে রাখতে চায়। কারণ  যে অপকর্মগুলি তারা করবে সেগুলি মানুষ বলবে, এগুলি তারা দেখাতে চায় না।
খালেদা জিয়া বলেন, যেমন তারা করেছিল বাকশাল। সব পত্রিকা বন্ধ করে দিয়েছিল। এখনও আবার সেই প্রক্রিয়ায় দেশকে নিতে চাইছে আওয়ামী লীগ। দেশে আইনের শাসন নেই।
রংপুর বিভাগের অর্ধশতাধিক জনপ্রতিনিধিসহ এতে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আর এ গনি, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান প্রমুখ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া