adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাঝরাতে ক্যাটরিনার বাড়িতে ভিকি কৌশল!

বিনােদন ডেস্ক : না, ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল। ভুলেও স্বীকার করবেন না যে তারা দু’জন পরস্পরের প্রেমে একেবারে হাবুডুবু খাচ্ছেন। বরং তাদের সামনে পেলে কেউ যদি ভুলেও জিজ্ঞাসা করে ফেলেন তাদের প্রেমের কথা, তাহলে হয় এড়িয়ে যাবেন, নয়তো স্পষ্টই বলবেন, ‘উই আর জাস্ট ফ্রেন্ডস!’ তবে এসব বলে কি আর গুঞ্জন আটকানো যায়? কখনোই নয়, উল্টে ক্যাটরিনা-ভিকিই তো গুঞ্জনে আগুনে ফেলছেন বারুদ!

তা এবার নতুন কী করলেন ক্যাটরিনা আর ভিকি?
কাণ্ডটা হল, আজকাল নাকি উইকেন্ড এলেই ক্যাটরিনার ফ্ল্যাটে ঢুঁ মারছেন ভিকি কৌশল। তাও আবার রাতবিরেতে। যারা ভিকি কৌশলের আসা-যাওয়া চাক্ষুষ দেখেছেন, তারা জানিয়েছেন শুক্রবার হলেই নাকি রাত ৯ টা নাগাদ ভিকি হাজির হচ্ছেন ক্যাটরিনার বাড়িতে। কালো বড় গাড়ি চালিয়ে হুশ করে ঢুকে যাচ্ছেন ক্যাটরিনার ফ্ল্যাটের নিচে। ফ্ল্যাটের অন্যান্য লোকেরা জানিয়েছেন ভিকির গাড়ির আওয়াজ শুনেই নাকি ক্যাটরিনা নিজের ঘর থেকে বেরিয়ে আসছেন। তারপর একসঙ্গে ঘরে ঢুকছেন। নিন্দুকরা বলছেন, প্রায় ঘণ্টা চারেক একসঙ্গে সময় কাটানোর পর নাকি ভিকি ফিরছেন নিজের বাড়িতে।

তবে গোটা বিষয়টা লোকের নজরে পড়লেও, এসব নিয়ে আপাতত কোনও মন্তব্য করতে চাননি ক্যাটরিনা ও ভিকি। উলটে এখনো তারা নিজেদের ‘বন্ধু’ বলেই পরিচয় দিচ্ছেন। অন্যদিকে, ক্যাট ও ভিকির এই আলাপচারিতাকে সিনেমা প্রোমোশনের নতুন ফন্দি বলে মনে করছেন ।

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের এই প্রেম নজরে আসে গতবছর লকডাউনের সময় থেকেই। ক্যাটরিনা ও ভিকি কৌশল সোশ্যাল মিডিয়াতেও বারবার প্রমাণ দিয়েছেন তাদের সম্পর্কটা বন্ধুত্বের থেকে অনেকটাই বেশি। আর তাই তো কখনো একই রঙের টি-শার্ট, কখনো একসঙ্গে লাইভে আসা, আবার কখনো ছবিতে দুষ্টু মন্তব্য। সবমিলিয়ে, আকার-ইঙ্গিতে ক্যাটরিনা-ভিকি জানিয়েই দিয়েছিলেন তাদের মধ্য়ে মাখোমাখো এক সম্পর্ক শুরু হয়েছে। তবে এতকিছুর পরেও, নিজেদের প্রেমকে প্রকাশ্যে আনতে একেবারেই চাইছেন না বলিউডের এই দুই নায়ক-নায়িকা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া