adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ জ ম নাছির আজ মেয়রের দায়িত্ব নিচ্ছেন

nasirনিজস্ব প্রতিবেদক : আজ (২৬ জুলাই) রোববার থেকে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) দায়িত্বভার গ্রহণ করছেন মেয়র আ জ ম নাছির উদ্দিন। নির্বাচিত হওয়ার প্রায় তিন মাস পর তিনি এ দায়িত্ব গ্রহণ করছেন। তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পূর্বের করপোরেশনের মেয়াদ শেষ না হওয়ায় তিনি এতদিন দায়িত্ব নিতে পারেননি।

চসিক সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টায় মেয়র নাছির ও কাউন্সিলররা দায়িত্বভার গ্রহণ করবেন। এ উপলে করপোরেশনের প থেকে সম্পূর্ণ প্রস্তুতি নেয়া হয়েছে।
নাছিরের দায়িত্বভার গ্রহণ উপলে করপোরেশন ভবনের কে বি আবদুস সাত্তার মিলনায়তনে খতমে বোখারি শরিফ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে নবনির্বাচিত মেয়র নাছির উদ্দিনসহ সাধারণ ওয়ার্ড কাউন্সিলর, সংরতি ওয়ার্ড কাউন্সিলর, চট্টগ্রাম সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেবেন।
এরপর আনুষ্ঠানিকভাবে চসিকের দায়িত্বভার গ্রহণ করবেন মেয়র আ জ ম নাছির উদ্দিন। এ সময় সবার উপস্থিতিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ও করবেন তিনি।
প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। ৩০ এপ্রিল মেয়র, সংরতি ও সাধারণ আসনে নির্বাচিত কাউন্সিলরদের গেজেট প্রকাশিত হয়। ৬ মে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা শপথ গ্রহণ করেন। কিন্তু করপোরেশনের দায়িত্বকাল শেষ না হওয়ায় নবনির্বাচিতদের কেউ দায়িত্বভার গ্রহণ করতে পারেননি। শনিবার পূর্ববর্তী মেয়রের দায়িত্বকাল শেষ হচ্ছে। তবে সিটি নির্বাচনে অংশ নিতে পূর্ববর্তী মেয়র মনজুর আলম আগেই পদত্যাগ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া