adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ বছরের জেল হতে পারে সালাহউদ্দিনের

1437563078salauddin-mtnews24ডেস্ক রিপোর্ট : ভারতে অবৈধভাবে অনুপ্রবেশ মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদের বিরুদ্ধে চার্জ গঠনের শুনানি চলছে। মেঘালয়ের শিলংয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সকাল ১১টায় শুনানি হওয়ার কথা থাকলেও বিকেল ৩টার পর শুনানি শুরু হয়।
শুনানি পিছিয়ে যাওয়ায় সালাউদ্দিন আহমেদ আদালতে হাজির হলেও তার আইনজীবীর চেম্বারে অবস্থান করেন।  আদালতে তার উপস্থিতিতেই চার্জ গঠনের শুনানি চলছে।

গত ১৬ জুলাই ওই কোর্টের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম এল নংব্রি আজ বুধবার চার্জ গঠনের দিন ধার্য করেছিলেন।  সেদিন সালাহউদ্দিনের অপরাধ এবং সম্ভাব্য অভিযোগ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়।
সালাহ উদ্দিন যদি তার দোষ স্বীকার করেছেন।  সাজা ঘোষণার তারিখ দেয়া হবে এবং অস্বীকার করলে অনুপ্রবেশের মামলাটির বিচার শুরু হবে।  ভারতের দণ্ডবিধিতে অনুপ্রবেশের মামলায় সর্বোচ্চ সাজা ৫ বছর এবং অর্থদণ্ডের বিধানও রয়েছে।  এ কথা জানিয়েছেন শিলংয়ের আইনজীবীরা।
গত ১২ মে মেঘালয় পুলিশ শিলংয়ের গল্ফক্লাব এলাকা থেকে সালাহউদ্দিন আহমেদকে গ্রেফতার করে।  গ্রেফতারের পর বিভিন্ন মেয়াদে শিলংয়ের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।  বর্তমানে তিনি শিলং পুলিশের হেফাজতে আছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া