adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের ২ ঘণ্টার একান্ত বৈঠক

KHELEDAনিজস্ব প্রতিবেদক : জামিনে মুক্ত হওয়ার পর এই প্রথম বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রায় ২ ঘণ্টা বৈঠক হয়েছে। গত বুধবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয় বলে দলের বিশ্বস্ত একটি সূত্র নিশ্চিত করেছে।
সূত্র জানায়, দল পুনর্গঠনের ঘোষণা দিলেও মূলত বিএনপি চেয়ারপারসন মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতাদের জামিনে মুক্তির অপেক্ষায় ছিলেন। গত মঙ্গলবার জামিনে মুক্তি পাওয়া বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ওই দিনই ভর্তি হন গুলশানের ইউনাইটেড হাসপাতালে। সেখান থেকে পরদিন রাত সোয়া ১১টার দিকে বিএনপি চেয়ারপারসনের বাসভবনে যান তিনি।
জানা গেছে, খালেদা জিয়া এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বৈঠকে সাংগঠনিক নানা বিষয় নিয়ে আলোচনা হয়। কোন প্রক্রিয়ায় দল পুনর্গঠন করা হবে তা নিয়েও আলোচনা হয় দুজনের মধ্যে।
সূত্র জানায়, ইতিমধ্যে দলের স্থায়ী কমিটির তিনজন, দুজন ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের তিন উপদেষ্টা, একজন যুগ্ম মহাসচিবসহ দলের ঘনিষ্ঠ সাংবাদিক এবং শিক্ষকদের দল পুনর্গঠনের রূপরেখা তৈরি করতে দায়িত্ব দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পৃথকভাবে এসব নেতাদের রূপরেখার প্রস্তাবনা দলের ভারপ্রাপ্ত মহাসচিবের কাছে জমা পড়বে। পরে দলের সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত রূপরেখা তৈরি করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া