adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নায়ক রিয়াজ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে

news_imgবিনোদন ডেস্ক : হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  চিত্রনায়ক রিয়াজ। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার অ্যাপোলো হাসপাতালে তিনি এখন  চিকিতসাধীন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত পৌনে ৮টার মধ্যে উত্তরার  ‘কৃষ্ণপ’ ছবির শুটিং করার সময় অচেতন হয়ে পড়লে শুটিং বন্ধ করে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়।

এদিকে রিয়াজের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তে ভক্ত, শুভাকাঙ্ী ও চলচ্চিত্রাঙ্গনে উতকণ্ঠা ছড়িয়ে পড়ে। তার অভিনীত ‘কৃষ্ণপ’ আগামী ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদের জন্মদিনে মুক্তি পাওয়ার কথা।

দেশের ৩ নন্দিত অভিনেত্রী সুচন্দা, ববিতা ও চম্পা সম্পর্কে রিয়াজের চাচাতো বোন। ববিতার হাত ধরে তারই উতসাহে ১৯৯৫ সালে ‘বাংলার নায়ক’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় যাত্রা শুরু করেন তিনি। এরপর অনেক ব্যবসাসফল ও দর্শকপ্রিয় ছবিতে তাকে দেখা গেছে।

অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজকও হয়েছেন রিয়াজ। অভিনয় করেছেন নাটকেও। চলচ্চিত্রে অভিনয় কমিয়ে গত কয়েক বছর টিভি নাটকে মনোযোগী হন রিয়াজ। এ ছাড়া চ্যানেল আইয়ের ‘হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান’ প্রতিযোগিতার দ্বিতীয় মৌসুমে প্রধান বিচারকের দায়িত্বে ছিলেন। উপস্থাপনাও করেছেন। সম্প্রতি ‘সুইটহার্ট’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফেরেন রিয়াজ। এরপর হাতে নিয়েছেন হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘কৃষ্ণপ’।

‘কৃষ্ণপ’ চলচ্চিত্র পরিচালনা করছেন মেহের আফরোজ শাওন। দীর্ঘদিন বাইরে থাকার পর সম্প্রতি ‘কৃষ্ণপ’ ছবিতে  মাহির বিপরীতে অভিনয় করছেন রিয়াজ। 

ব্যক্তিজীবনে এক কন্যাসন্তানের বাবা রিয়াজ। তার স্ত্রী মাশফিকা খান তিনা ছিলেন বিনোদন বিচিত্রার ফটো সুন্দরী বিজয়ী। তিনি একসময় অভিনয় করতেন, নাচতেন। ২০০৭ সালের ১৮ ডিসেম্বর তারা বিয়ের বন্ধনে জড়ান। চলতি বছরের ১ জুন তাদের মেয়ে পৃথিবীর আলো দেখেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া