adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সব অন্তরঙ্গ ঘটে পার্টির ভিতরে

1435867872আন্তর্জাতিক ডেস্কঃ র্বিবাহিত দম্পতি, সিঙ্গল যুবতী, সেক্স অ্যাডিক্ট থেকে শুরু করে অধ্যাপক, ফিল্মসটার-সেক্স পার্টির অন্দরে দেখা মিলবে এদের সবার। কিন্তু কেন একদল অচেনা মানুষের সঙ্গে শয্যা বিনিময় করতে দ্বিধা করেন না সমাজের গণ্যমান্য ব্যক্তিরা? এর জন্য আপনাকে একটি হ্যাপেনিং সেক্স পার্টির অন্দরে উঁকি মারতে হবে।

এখন বিষয় হল, সেক্স পার্টির অন্দরে যাদের আনাগোণা, তাঁরা কিন্তু বেশিরভাগই ভিআইপি। ‘প্লেরুম’-এ একবার ঢুকে গেলে এরা ভুলে যান সমাজ এদের ‘আইডলাইজ’ করে। লাইফস্টাইল ডট কমের এক এক্সক্লুসিভ ডকুমেন্টারিতে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য। নাম “পশ অর্গিস: সেক্স পার্টি সিক্রেটস।”.

কেন এরকম সেক্স পার্টিতে যান যুবক-যুবতীরা?

হাই সেক্স ড্রাইভের চালিত হন যাঁরা-তাদের বিছানায় মনোগ্যামি পোষায় না। এক একটি নিশিযাপনের জন্য তাদের আলাদা আলাদা পার্টনার লাগে। লাইফস্টাইল ডট কম-কে ক্রিশ্চিয়ানা(নাম পরিবর্তিত) নামে এক টিনএজার জানিয়েছেন, “রোজ সকালে ঘুম থেকে উঠে ভাবি, কী করলাম জীবনে, কিস্যু না। তাই এমন কিছু করতে ইচ্ছে হয়, যা আমার একঘেয়ে লাইফকে একটি উত্তেজনাময় করে তুলবে। তাই আমি এরকম সেক্স পার্টিতে যাই।

কারা অর্গানাইজ করেন এরকম পার্টি?

এই পার্টিগুলি অর্গানাইজ করতে রীতিমত গ্যাঁট ও কলজের জোর থাকা চাই। কারণ, সেক্স পার্টিতে কোনও হেলাফেলার ব্যক্তিরা যান না। তার উপর উপযুক্ত ভেন্যু, কার পার্কিং, বিলাসিতা, নেশার সামগ্রী, জন্মনিরোধক-সব মিলিয়ে অঢেল খরচ। দম্পতি পিছু এই পার্টির এন্ট্রি ফি ২০০ পাউন্ড, বাংলাদেশী মুদ্রায় প্রায় ৩৬ হাজার টাকা। ইংলিশ কাউন্টিতে এরকম পার্টি অর্গানাইজ করেন জন ব্লু। তিনি একজন ইভেন্ট অর্গানাইজার। তিনি বলছেন, “অনেক মেম্বারের আবার বাড়তি ভিআইপি ডিমান্ড থাকে। যেমন, একটি ভিআইপি স্যুট, দামি শ্যাম্পেন, ফুড বার। তাঁরা বিলাসিতার জন্য খরচ করতে কার্পন্য করেন না।



এধরনের পার্টির আবেদন কতটা?

২৫ বছরের স্যান্ডি বলছে, আমি কাউকে পাইনা যাকে আমার গার্লফ্রেন্ড বলে সমাজে পরিচিত করাতে পারি। কিন্তু আমিও সেক্সুয়ালি অ্যাক্টিভ থাকতে চাই। তাই আমি এধরনের পার্টিতে যাই।

পিয়োর প্লেজার পার্টি-র অর্গানাইজার লুইসা বলছে, একজন মানুষের সঙ্গে গোটা একটা জীবন কাটানোর কথা ভাবতেই পারে না আজকালকার ছেলেমেয়েরা। তারাই আমাদের মূল টার্গেট। আজকালকার ছেলে ও মেয়ে-উভয়েই একাধিক জনের সঙ্গে ডেটে যায়। তাদের কথা মাথায় রেখেই এই পার্টি।

সূত্র- বিডি ওয়াল্ড.কম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া