adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এনামুল হক মনি বললেন -এটা হবে ভারতের বাড়াবাড়ি

MONIক্রীড়া প্রতিবেদক : ভারত-বাংলাদেশের ক্রিকেটীয় সম্পর্ক আবার উত্তপ্ত হতে যাচ্ছে। বিশ্বকাপের পর যে অভিযোগ তুলেছিল বাংলাদেশ, এবার ঠিক সেই একই অভিযোগ তুলছে ভারত। দেশটির শীর্ষস্থানীয় একটি পত্রিকায় দাবি করা হয়েছে, বাংলাদেশি আম্পায়ারদের বিরুদ্ধে আইসিসিতে অভিযোগ দায়ের করবে বিসিসিআই।
ভারতের ক্ষোভ রাইডু এবং তামিমের আউট নিয়ে। ভারতের দাবি, রাইডুর বলটি প্যাডে লেগে লিটন দাসের হাতে যায়। আর তামিমের যে ক্যাচটি কোহলি ধরেছিলেন, তা মাটি স্পর্শ করেনি।
এ বিষয়ে জানতে চাইলে আম্পায়ার এনামুল হক মনি বলেন, ‘বিষয়টি এখনো আমি জানি না। আমাকে এখনো কেউ কিছু বলেনি। মাঠে ভুল হতেই পারে। ওরা ডিআরএস নেয়নি। সেটা থাকলে কথা ছিল। সিদ্ধান্ত তো অনেক সময় ওদের পক্ষেও যায়। তখন কী হয়!’
বিশ্বকাপ কোয়ার্টারের ওই আলোচিত ম্যাচটিতে প্রায় সব সিদ্ধান্ত ভারতের পক্ষে যায়। এই পক্ষে যাওয়া নিয়ে বাংলাদেশের অভিযোগ না। অভিযোগ প্রযুক্তির ব্যবহার সঠিকভাবে না করায়। রিয়াদের ক্যাচটি মাত্র একবার রিপ্লে দেখানো হয়। এনামুল বলছেন, ‘তামিমের ক্যাচটি থার্ড আম্পায়ার একাধিকবার টিভিতে চেক করেছেন। এখানে তো মাঠের আম্পায়ারের কিছু করার নেই।’
সিদ্ধান্ত বিপক্ষে যাওয়ার পর ভারতের এই আপত্তির বিষয়টি তিনি কীভাবে দেখেন, জানতে চাইলে বলেন, ‘এটা বাড়াবাড়ি ছাড়া আর কিছু না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া