adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইফতার না পেয়ে আ.লীগ নেতাকর্মীদের ভাঙচুর

pictureডেস্ক রিপোর্ট : ইফতার না পেয়ে সাভারে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান লণ্ডভণ্ড করে দিয়েছেন। প্রধান অতিথি স্থানীয় সংদস্য ডা. এনামুর রহমানের উপস্থিতিতেই এই ভাঙচুর চালানো হয়।

মঙ্গলাবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার ডগর মোড়ায় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত দলের ৬৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা ও ইফতার মাহফিলে এ ঘটনা ঘটে। এসময় ইফতার পার্টিতে আসা আমন্ত্রিতদের মধ্যে পাঁচজন সামান্য আহত হন। পরে তাদেরকে প্রাথমিক চিকিতসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার ডগর মোড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও হকার্স লীগসহ অঙ্গ সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা এতে যোগ দেন। ইফতার মাহফিলে সবার জন্য তেহারির প্যাকেটের আয়োজন করা হয়। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা অনেকে তেহারির প্যাকেট না পেয়ে অনুষ্ঠানে হামলা চালিয়ে চেয়ার টেবিল ও আসবাবপত্র ব্যাপক ভাঙচুর করেন। এছাড়া লুটপাট চালানো হয়েছে বলেও অভিযোগ করা হয়েছে আয়োজকদের পক্ষ থেকে।
এ পরিস্থিতি দেখে যে যার মতো দৌড়ে পালিয়ে যান। এ সময় ভাঙচুরের ছবি তুলতে গেলে সাংবাদিকদের ধমক দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন। এ ঘটনার সংবাদ পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম কামরুজ্জামান ঢাকাটাইমসকে জানান, ইফতারের তবারক নিয়ে নিমন্ত্রিতদের মধ্যে সামান্য উচ্চবাচ্চ হয়েছে, এর বেশি কিছু না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া