adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Barisal-pa---ডেস্ক রিপোর্ট : বরিশালের মেহেন্দিগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে স্বেচ্ছাসেবক লীগ নেতা ইদ্রিস মাঝিকে (৩৫) তার ফুফাতো ভাই কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার চরএককরিয়া ইউনিয়নের লস্করপুর গ্রামে শুক্রবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।
ইদ্রিস ওই গ্রামের সেকান্দার মাঝির ছেলে এবং চরএককরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সাধারণ সম্পাদক।
একই বাড়ির খায়রুল ইসলাম জানান, ইদ্রিসের সঙ্গে তার ফুফাতো ভাই ইকবালের জমিসংক্রান্ত বিরোধ রয়েছে। ইকবালের পরিবার বেশ কয়েক বছর হল বাড়ি ছেড়ে বরিশাল শহরে বসবাস করছে। বৃহস্পতিবার ইকবাল বরিশাল থেকে গ্রামের বাড়িতে আসেন। ইদ্রিস তার বৃদ্ধ মা মমতাজ বেগমকে (৮৫) নিয়ে ঘটনার সময় ঘরে ছিলেন। মোবাইলে চার্জ দেওয়ার কথা বলে ইদ্রিসকে দরজা খুলতে বলেন ইকবাল। দরজা খোলামাত্রই ইদ্রিসকে দা দিয়ে কুপিয়ে পালিয়ে যান ইকবাল।
খায়রুল ইসলাম আরও জানান, তিনি ইদ্রিসের চিতকার শুনে ঘটনাস্থলে গিসে দেখেন মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ১০-১২টি আঘাতের চিহ্ন রয়েছে। এ সময় ইদ্রিস জানান, তাকে ইকবাল কুপিয়েছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কুমার দে জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া